Cricket

সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের, জিজ্ঞাসাবাদও করা হল শোয়েব আখতারকে

উমর আকমলের তিন বছরের নির্বাসন নিয়ে বোর্ডকেও অদক্ষ বলে চিমটি কেটেছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২০ ১১:৪৬
Share:

চাপে শোয়েব। —ফাইল চিত্র।

পাকিস্তান ক্রিকেট বোর্ডকে নিয়ে অবমাননাকর মন্তব্যের জন্য চাপে শোয়েব আখতার। মিথ্যা অভিযোগ করায় অভিযুক্ত করা হয়েছে প্রাক্তন পাক পেসারকে। সাইবার ক্রাইম শাখায় এই ব্যাপারে অভিযোগ জমাও পড়েছে। খবরে প্রকাশ, এই ব্যাপারে শোয়েবকে নাকি জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

Advertisement

পাকিস্তান ক্রিকেট বোর্ডের মুখ্য কার্যনির্বাহী বা চিফ এগজিকিউটিভ ওয়াসিম খানকে লক্ষ্য করে শোয়েবের সোশ্যাল মিডিয়ায় করা পোস্টগুলি নিয়ে শুরু বিতর্ক। ওয়াসিম খানের প্রতি যে সব শব্দ ব্যবহার করা হয়েছে তা সঠিক নয় বলে মনে করছেন পিসিবি-র সদস্যরা। শাকিল শেখ, নোমান বাট, তারিখ সারওয়ারের মতো পিসিবি সদস্যরা এই ব্যাপারে শোয়েবকে সরাসরি অভিযুক্ত করছেন।

জনমানসে পিসিবি নিজের ভাবমূর্তি ফেরাতে এখন সচেষ্ট। কোনও ভাবেই যেন কালির ছিটে না লাগে, সেই ব্যাপারে তারা সচেতন। সেই কারণেই শোয়েবের মন্তব্যকে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। তা ছাড়া শোয়েব এর আগে পিসিবি-র আইনি পরামর্শদাতা তাফাজ্জুল রিজভির বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ করেছিলেন।

Advertisement

আরও পড়ুন: ধোনি আর বিরাটের এই দুটো দিক আমার খুবই পছন্দের, বললেন হার্দিক​

উমর আকমলের তিন বছরের নির্বাসন নিয়ে বোর্ডকেও অদক্ষ বলে চিমটি কেটেছিলেন। যা নিয়ে পিসিবি অসন্তুষ্ট হলেও অবস্থান পাল্টাননি শোয়েব। ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ সোজাসুজি বলেছিলেন, “আমার চ্যানেলে পাকিস্তান ক্রিকেটের উন্নতির জন্যই মন্তব্য করেছি। কোথায় উন্নতি দরকার, সেটাই চিহ্নিত করে দিতে চেয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন