China Open Super Series Premier

শেষ হল পিভি সিন্ধুর চায়না সুপার সিরিজ অভিযান

হেভিওয়েট প্রতিপক্ষ সিন্ধুর বিপক্ষে শুরু থেকেই ফোকাসড ছিলেন গাও। প্রতিটি পয়েন্টের জন্য গাওয়ের লড়াই ছিল দেখার মতো। বিশ্ব তালিকায় দ্বিতীয় স্থানে থাকা সিন্ধু এ দিন কোনও দিক থেকেই এঁটে উঠতে পারছিলেন না ৮৯ নম্বরে থাকা গাও ফাঙ্গির সঙ্গে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০১৭ ২১:১১
Share:

পিভি সিন্ধু। ছবি: সংগৃহীত।

অপ্রত্যাশিত ভাবে চায়না ওপেন সুপার সিরিজ প্রিমিয়ার থেকে ছিটকে গেলেন পিভি সিন্ধু। কোয়ার্টার ফাইনালে চিনের টিনেজার শাটলার গাও ফাঙ্গির কাছে হেরে চায়না ওপেন সুপার সিরিজ থেকে বিদায় নিলেন সিন্ধু। এ দিন সিন্ধুর বিপক্ষে খেলার ফল ১১-২১ ও ১০-২১। টুর্নামেন্টের দ্বিতীয় বাছাই সিন্ধুকে এ দিন প্রথম থেকেই ফ্যাকাশে লাগে। নিজের চেনা মেজাজে এক বারের জন্যও পাওয়া যায়নি পিভিকে।

Advertisement

আরও পড়ুন: দিল্লি ডেয়ার ডেভিলসের ডিরেক্টরের পদ থেকে ইস্তফা টিএ সেকারের

আরও পড়ুন: বাদ সর্দার, দলে ফিরলেন রুপিন্দর-লাকরা

Advertisement

অন্য দিকে হেভিওয়েট প্রতিপক্ষ সিন্ধুর বিপক্ষে শুরু থেকেই ফোকাসড ছিলেন গাও। প্রতিটি পয়েন্টের জন্য গাওয়ের লড়াই ছিল দেখার মতো। বিশ্ব তালিকায় দ্বিতীয় স্থানে থাকা সিন্ধু এ দিন কোনও দিক থেকেই এঁটে উঠতে পারছিলেন না ৮৯ নম্বরে থাকা গাও ফাঙ্গির সঙ্গে। সিন্ধুর এই অবাক হারে হতবাগ ব্যাটমিন্টন সার্কিট।

সিন্ধুর বিদায় নেওয়ার সঙ্গেই চায়না ওপেনে খেতাব জয়ের আশায় শেষ হয়ে গেল ভারতের। টুর্নামেন্টের সেকেন্ড রাউন্ডেই ছিটকে গিয়েছেন সাইনা নেহওয়াল এবং এইচএস প্রণয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন