যুবরাজের রেকর্ড ছুঁলেন গেইল

বিগ ব্যাশে ফের গেইল-ঝড়। যতই মাঠের বাইরের বিতর্কে জড়িয়ে পড়ুন, ব্যাট হাতে নামলে যে ‘ফোকাস’ নড়চড় হয় না, তা দেখিয়ে দিলেন ক্রিস গেইল। ১২ বলে ৫০ তুলে। অ্যাডিলেড স্ট্রাইকার্সের বিরুদ্ধে মেলবোর্ন রেনেগেডসের হয়ে ১৭ বলে গেইল করেন ৫৬।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৬ ০৪:০৭
Share:

বিগ ব্যাশে ফের গেইল-ঝড়। যতই মাঠের বাইরের বিতর্কে জড়িয়ে পড়ুন, ব্যাট হাতে নামলে যে ‘ফোকাস’ নড়চড় হয় না, তা দেখিয়ে দিলেন ক্রিস গেইল। ১২ বলে ৫০ তুলে। অ্যাডিলেড স্ট্রাইকার্সের বিরুদ্ধে মেলবোর্ন রেনেগেডসের হয়ে ১৭ বলে গেইল করেন ৫৬। মাত্র ১২ বলে পঞ্চাশে পৌঁছে এ দিন তিনি যুবরাজ সিংহের ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপের রেকর্ড ছুঁলেন। মেলবোর্নের ডকল্যান্ডস স্টেডিয়ামে ঝড় তুলে এ দিন গেইল মারেন সাতটা ছয় ও দুটো বাউন্ডারি। স্ট্রাইক রেট ৩২৯.৪১। তবে তাঁর দলকে জেতাতে পারেননি গেইল। রেনেগেডস ম্যাচ হারল ২৭ রানে। গেইলের এই তাণ্ডব দেখে যুবরাজ সিংহ টুইট করেন, ‘‘গেইলের ১২ বলে পঞ্চাশ করার খবর পেয়ে হতাশ হলাম। কাকা, পরের বার দশ বলে করে দেখাও। ডে’ভিলিয়ার্স না করে দেয়।’’ যুবির এই মন্তব্যের জবাবে গেইল কোনও মন্তব্য না করে শুধু স্মাইলি পোস্ট করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন