NorthEast United FC vs Jamshedpur FC

হাইভোল্টেজ নর্থইস্ট-জামশেদপুর ম্যাচ শেষ হল গোলশূন্য ভাবে

চতুর্থ আইএসএল-র দ্বিতীয় ম্যাচেও গোল দেখতে পেল না ফুটবলপ্রেমীরা। উত্তেজনাপূর্ণ ম্যাচ শেষ হল গোলশূন্য ভাবে।  শনিবার গুয়াহাটির ইন্দিরা গাঁধী অ্যথলেটিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল নর্থইস্ট ইউনাইটেড এফসি এবং জামশেদপুর এফসি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৭ ২৩:১৮
Share:

বল দখলের লড়াইয়ে নর্থ ইস্ট ইউনাইটেডের রবার্ট লালথালামুয়ানা। ছবি: পিটিআই।

চতুর্থ আইএসএল-র দ্বিতীয় ম্যাচেও গোল দেখতে পেল না ফুটবলপ্রেমীরা। উত্তেজনাপূর্ণ ম্যাচ শেষ হল গোলশূন্য ভাবে। শনিবার গুয়াহাটির ইন্দিরা গাঁধী অ্যথলেটিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল নর্থইস্ট ইউনাইটেড এফসি এবং জামশেদপুর এফসি। আইএসএল-এ প্রথম বার আত্মপ্রকাশ করা জামশেদপুর এ দিন শুরু থেকেই গুছিয়ে খেলে। ডিফেন্স থেকে অ্যাটাকিং, প্রতিটি বিভাগেই এ দিন দারুণ ফুটবল খেলেন মেহতাব হোসেন-শমীঘ দ্যুতিরা।

Advertisement

অন্যদিকে নর্থইস্ট ইউনাইটের খেলার বাঁধুনিও ছিল চোখে পড়ার মত। এ দিন ম্যাচের প্রথম থেকেই আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে খেলা। প্রথমার্ধের শুরু থেকেই আক্রমণের ঝড় তুলতে থাকেন দুই দলের ফুটবলাররাই। কিন্তু তাতেও গোলের মুখ খুলতে ব্যর্থ হয় দুই দল। প্রথমার্ধ শেষে আশা করা হয়েছিল, দ্বিতীয়ার্ধে স্ট্র্যাটেজিতে পরিবর্তন এনে গোলের জন্য মরিয়া হয়ে উঠবে দু’দল। কিন্তু স্ট্র্যাটেজিতে নর্থইস্ট বদল আনলেও, বিশেষ বদল চোখে পড়েনি জামশেদপুরের খেলায়।

আরও পড়ুন: রেফারি নিগ্রহে মোটা জরিমানা শিল্টন, কিংশুকের

Advertisement

আরও পড়ুন: বুমরার সিক্সপ্যাকের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

স্ট্র্যাটেজি পরিবর্তন করে মাঠে নামার সুফলও পেয়ে যেত নর্থইস্ট, যদি না গোলপোস্ট দু’বার বাধা হয়ে দাঁড়াত সেমিলেন-হোলিচরণদের সামনে।

এরই মাঝে ৭৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জামশেপুরের আন্দ্রে বিকে। ম্যাচের শেষ ১৩ মিনিট ১০ জনের জামশেদপুর এফসিকে পেলেও তার সুবিধা নিতে ব্যর্থ হয় নর্থইস্ট ইউনাইটেড। খেলার অম্তিমলগ্নে নর্থইস্টের নিশ্চিত গোল বাঁচান সুব্রত পাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন