IPL 2021

করোনা আবহেও আইপিএল খেলে ‘দ্বিচারিতা’ কামিন্সদের, লেগে গেল অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকার

গ্লেন ম্যাক্সওয়েলদের ‘দ্বিচারিতা’ ভাল চোখে দেখছেন না দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১১:২৫
Share:

কামিন্সদের আইপিএল খেলা ভাল চোখে দেখছেন না গ্রেম স্মিথ। ছবি: টুইটার থেকে

করোনার কারণে দক্ষিণ আফ্রিকা সফরে যায়নি অস্ট্রেলিয়া দল। সেই সময় থেকেই দুই দেশের বোর্ডের মধ্যে ঠাণ্ডা লড়াই চলছে। দক্ষিণ আফ্রিকা সব রকম আয়োজন করে রাখলেও সফরে যায়নি অস্ট্রেলিয়া। তবে সেই অস্ট্রেলীয়রাই আইপিএল খেলতে চলে এলেন ভারতে। আর তাতেই খেপেছেন গ্রেম স্মিথ।

Advertisement

স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েলদের এই ‘দ্বিচারিতা’ ভাল চোখে দেখছেন না দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক। তিনি বলেন, “কিছু ক্রিকেটার আইপিএল খেলতে এসে একটা শব্দ করল না। কিন্তু এখানে আসার ব্যাপারে তাদের অন্য মত ছিল। এটা দ্বিচারিতা। হতাশাজনক এমন আচরণ।” এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন স্মিথ।

দক্ষিণ আফ্রিকার ক্রিকেট পরিচালক স্মিথের মতে জৈব সুরক্ষা বলয় পুরোপুরি সুরক্ষিত নয়। তিনি বলেন, “আমরা সব সময় বলে এসেছি জৈব সুরক্ষা বলয় পুরোপুরি সুরক্ষিত নয়। দেশে করোনা যদি মাত্রাছাড়া হয়, তবে ভয় থেকেই যায়। এক বার তা ঢুকে গেলে কী হবে বলা খুব মুশকিল।”

Advertisement

তবে ভারতে আইপিএল খেলতে আসা দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা সুরক্ষা বলয় নিয়ে খুশি বলেই জানিয়েছেন স্মিথ। তিনি বলেন, “ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছি, ভারতে ওরা সুরক্ষিত ছিল বলেই জানিয়েছে। কখনও কোনও ভীতি কাজ করেনি ওদের মধ্যে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন