Tennis

বান্ধবীর সঙ্গে অভিমান মিটে গিয়েছে, টেনিস তারকার সঙ্গে আবার সম্পর্কে আর এক টেনিস তারকা

শুক্রবার চিচিপাস জানিয়ে দিলেন যে, তাঁদের মধ্যে হওয়া সব ভুল বোঝাবুঝি মিটে গিয়েছে। কিছু দিন আগেই শোনা গিয়েছিল যে টেনিস তারকা চিচিপাস এবং তাঁর বান্ধবী পাওলার সম্পর্ক ভেঙে গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ২২:০৩
Share:

বান্ধবী পাওলা বাডোসার সঙ্গে স্টেফানোস চিচিপাস। —ফাইল চিত্র।

কিছু দিন আগেই শোনা গিয়েছিল যে টেনিস তারকা স্টেফানোস চিচিপাস এবং তাঁর বান্ধবী পাওলা বাডোসার সম্পর্ক ভেঙে গিয়েছে। তাঁরা আর একসঙ্গে নেই। কিন্তু শুক্রবার চিচিপাস জানিয়ে দিলেন যে, তাঁদের মধ্যে হওয়া সব ভুল বোঝাবুঝি মিটে গিয়েছে।

Advertisement

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে চিচিপাস বলেন, “আমরা একসঙ্গে আছি। আমাদের নিয়ে নানা ধরনের গল্প তৈরি হয়েছে, তাই আমি কারণ ব্যাখ্যা করছি। আমি যদিও সে সব নিয়ে ভাবি না। মানুষের আমাদের নিয়ে এমন কিছু ভাবার দরকার নেই। পাওলা কোনও ভুল করেনি, আমিও কিছু ভুল করিনি।”

কিছু দিন পাওলা জানিয়েছিলেন যে, তাঁর সঙ্গে গ্রিক টেনিস তারকা চিচিপাসের এখন আর কোনও সম্পর্ক নেই। চিচিপাস বলেন, “আলাদা থাকাটা খুব কষ্টের। খুব খারাপ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম আমরা। সেই সময়টাকে আমি ঠিক ভাবে সামলাতে পারিনি। টেনিস সফরের চাপ ছিল। আমার অনেক কাজ ছিল। ব্যক্তিগত এবং পেশাগত, দুটো দিক সামলাতে পারছিলাম না। আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে, সম্পর্ক থেকে বিরতি নেব।”

Advertisement

সেই সঙ্গে চিচিপাস বলেন, “দু’তিন সপ্তাহ পর আমি বুঝতে পারি যে কঠিন সময়ে পাওলা কতটা আমার পাশে থেকেছে। ও যখন ফোন করে আমার সঙ্গে কথা বলে, দেখা করতে চায়, আমি বুঝতে পারি আমাদের ভালবাসাটা কতটা গভীর। আমাদের সম্পর্কটা বাকিদের থেকে আলাদা। আমরা একে অপরকে বুঝতে পারি। তাই আমরা আবার এক হয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন