Sports News

গুয়াহাটির মাঠ খারাপ, সেমিফাইনাল পেল কলকাতায়

ইতিমধ্যেই সেমিফাইনালে উঠে গুয়াহাটিতে পৌঁছে গিয়েছে ব্রাজিল ও ইংল্যান্ড। সকালে মাঠ পরিদর্শন করার পর গুয়াহাটির ইন্দিরা গাঁধী অ্যাথলেটিক স্টেডিয়াম দেখে সন্তুষ্ট হতে পারেনি এই দুই সেমিফাইনালিস্ট।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৭ ১৭:০৯
Share:

গুয়াহাটির মাঠে ঘানা-মালি কোয়ার্টার ফাইনাল ম্যাচ। ছবি ফিফার সৌজন্যে।

কলকাতায় কোনও সেমিফাইনাল ছিল না। কিন্তু ব্রাজিল-ইংল্যান্ড সেমিফাইনাল ম্যাচ গুয়াহাটি থেকে সরে চলে এল কলকাতায়। কারণ গুয়াহাটির মাঠের খারাপ অবস্থা। কোয়ার্টার ফাইনালে মালি ও ঘানরা বিরুদ্ধে ম্যাচের পরই দুই দলের তরফে অভিযোগ জানানো হয়েছিল ফিফার কাছে। তখনই তৎপর হয়ে ওঠে ফিফা কর্তৃপক্ষ। মাঠ পরিদর্শনে গিয়ে তারাও মাঠের অবস্থা দেখে সন্তুষ্ট হতে পারেনি।টানা বৃষ্টি, তার মধ্যে খেলা। যার জন্য মাঠের অবস্থা আরও খারাপ হয়ে গিয়েছে।

Advertisement

আরও পড়ুন

রোনাল্ডো যুগ মনে করিয়ে ব্রাজিলকে জয় এনে দিল পলিনহোর দুরন্ত গোল

Advertisement

ইতিমধ্যেই সেমিফাইনালে উঠে গুয়াহাটিতে পৌঁছে গিয়েছে ব্রাজিল ও ইংল্যান্ড। সকালে মাঠ পরিদর্শন করার পর গুয়াহাটির ইন্দিরা গাঁধী অ্যাথলেটিক স্টেডিয়াম দেখে সন্তুষ্ট হতে পারেনি এই দুই সেমিফাইনালিস্ট। প্রথমে সকালের অনুশীলন বাতিল হয়। পরে ফিফা খেলাই বাতিল করে দেয়। সোমবার রাতেই কলকাতায় ফিরছে ইংল্যান্ড ও ব্রাজিল দল। এই মুহূর্তে যা পরিস্থিতি তাতে সেমিফাইনালে টিকিট নিয়ে চিন্তার ভাজ স্থানীয় আয়োজক কমিটির মাথায়।

২৫ অক্টোবর কলকাতায় হবে প্রথম সেমিফাইনাল। মুখোমুখি ব্রাজিল-ইংল্যান্ড। বিকেল পাঁচটায় হবে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে। দ্বিতীয় সেমিফাইনাল নবি মুম্বইয়ের ডিওয়াই পটেল স্টেডিয়ামে মালি ও স্পেনের মধ্যে। সোমবার রাত ৮.৩০ থেকে শুরু হবে অন-লাইনে টিকিট বিক্রি। টিকিটের দাম ১০০ টাকা। গুয়াহাটিতে যারা ইতিমধ্যেই টিকিট কিনে ফেলেছেন তাঁরা টিকিটের টাকা ফেরত নিতে পারবেন ২৪ ও ২৫ অক্টোবর সকাল ১০টা থেকে রাত ন’টার মধ্যে। অন-লাইনে যারা কেটেছে তাদের টাকা অ্যাকাউন্টে চলে যাবে ২৮ অক্টোবর থেকে ১১ নভেম্বরের মধ্যে। যদি গুয়াহাটিতে টিকিট কাটা কেউ কলকাতায় সেই ম্যাচ দেখতে চান তা হলে অন-লাইনে সেই টিকিটের প্রমাণ নিয়ে এলেই হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন