Hanuma Vihari

৪০ মিনিটে ২৩ বলে ০, ব্রিটেনের মাটিতে অভিষেকে হনুমা

নটিংহ্যামশায়ারের বিরুদ্ধে ম্যাচে ৪০ মিনিট উইকেটে ছিলেন এই ভারতীয় ব্যাটসম্যান। স্টুয়ার্ট ব্রড এবং জ্যাক চ্যাপেলের বল একেবারেই খেলতে পারেননি তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ২০:৩৬
Share:

হনুমা বিহারী ফাইল চিত্র

ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে অভিষেকটা একেবারেই ভাল হল না হনুমা বিহারীর। ওয়ারউইকশায়ারের হয়ে খেলতে নেমে প্রথম ম্যাচে কোনও রানই করতে পারলেন না তিনি।

Advertisement

নটিংহ্যামশায়ারের বিরুদ্ধে ম্যাচে ৪০ মিনিট উইকেটে ছিলেন এই ভারতীয় ব্যাটসম্যান। স্টুয়ার্ট ব্রড এবং জ্যাক চ্যাপেলের বল একেবারেই খেলতে পারেননি তিনি। শেষ পর্যন্ত ইংল্যান্ডের জাতীয় দলের জোরে বোলারের বলেই আউট হন তিনি। দ্বিতীয় ওভারে ব্যাট করতে নামেন হনুমা। ২৩ বল স্থায়ী হয় তাঁর ইনিংস। ব্রডের বলে হাসিব হামিদের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

বল হাতেও ব্যর্থ হন হনুমা। ১ ওভার বল করে ১১ রান দেন তিনি। তবে ওয়ারউইকশায়ারের অধিনায়ক উইল রোডসের বলে শর্ট মিড উইকেটে একটি ভাল ক্যাচ নেন তিনি। প্রথম ইনিংসে নটি‌হ্যামশায়ারের ২৭৩ রানের জবাবে দিনের শেষে ওয়ারউইকশায়ার ২ উইকেটে ২৪ রান তুলেছে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন