Sports News

বিরুষ্কার বিয়ের অনুষ্ঠানে শাহরুখ-ভাজ্জির নাচের ভিডিও

টিম বাসে দেখা গেল প্রথম সিটেই বসে রয়েছেন কোচ রবি শাস্ত্রী। ঠিক তার পিছনে গিয়েই বসলেন অনুষ্কা। জালনার ধারে। বিরাট বসলেন শাস্ত্রীর পাশের সিটে। কিন্তু মিনিট খানেকের জন্যই। কিছু গুরুত্বপূর্ণ কথা সেরেই গিয়ে বসলেন সহধর্মিনীর পাশে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৭ ১৫:১৯
Share:

মুম্বই রিসেপশনে বিরুষ্কা। ছবি: এএফপি।

বিরাট কোহালি আর অনুষ্কা শর্মার বিয়ের রেশ যেন কেটেও কাটছে না। প্রতিদিনই নতুন নতুন খবর বিরুষ্কার বিয়ে ঘিরে। এ দিন পাওয়া গেল বিরুষ্কার বিয়ের মুম্বইয়ের পার্টিতে শাহরুখ খান আর হরভজন সিংহর নাচের ভিডিও।

Advertisement

ইতিমধ্যেই এই সেলিব্রিটি দম্পতি ভারতীয় দলের সঙ্গে উড়ে গিয়েছেন দক্ষিণ আফ্রিকায়। সেখানে প্রায় দেড় মাসের ফুল সিরিজ। যদিও অনুষ্কার প্রথম টেস্টের পরেই দেশে ফিরে আসার কথা। শুরু হবে নতুন ছবির শুটিং। বিয়ে পর্ব সেরে দু’জনেই ফিরছেন যে যার কাজে। তার আগে বিরাটের সঙ্গে খেলার মাঠে অনুষ্কা। দলের সঙ্গে দু’জনেই পৌঁছে গেলেন দক্ষিণ আফ্রিকায়।

টিম বাসে দেখা গেল প্রথম সিটেই বসে রয়েছেন কোচ রবি শাস্ত্রী। ঠিক তার পিছনে গিয়েই বসলেন অনুষ্কা। জানলার ধারে। বিরাট বসলেন শাস্ত্রীর পাশের সিটে। কিন্তু মিনিট খানেকের জন্যই। কিছু গুরুত্বপূর্ণ কথা সেরেই গিয়ে বসলেন সহধর্মিনীর পাশে। এর পর একে একে বাসে উঠলেন স্বস্ত্রীক রোহিত শর্মা, শিখর ধবনরা। জানুয়ারি থেকেই শুরু হয়ে যাবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লড়াই। তার প্রস্তুতিও বিরুষ্কার শুরু করে দিলেন একসঙ্গেই।

Advertisement

আরও পড়ুন
দল বাছা নিয়ে মাথা ব্যথা এবি-দের, রওনা বিরাট বাহিনীর

শুক্রবার হরভজন সিংহ সেই নাচের ভিডিও পোস্ট করে আরও একবার মনে করিয়ে দিলেন ২০১৭র সেরা বিয়ের কিছু মুহূর্ত। মুম্বইয়ে বিরুষ্কার বিয়ের পার্টিতে সব থেকে বেশি সেলিব্রিটির দেখা মিলেছে। সেই তালিকায় ছিলেন রেখা, মাধুরী দিক্ষিত, কঙ্গনা রানাওয়াত, অনুরাগ কাশ্যপসহ বলিউডের প্রায় সব চেনা মুখ। ক্রিকেটের তারকারাও পিছিয়ে ছিলেন না। বলিউডের সঙ্গে সমানে সমানে টক্কর দিয়ে সেই তালিকায় ছিলেন সন্দীপ পাটিল, সাইনা নেহওয়াল, জাডেজা, এমএস ধোনি, রোহিত শর্মা, সহবাগ, গাওস্করসহ ভারতীয় ক্রিকেটের সব তারকারা।

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন