Cricket

সেঞ্চুরি করে জিভ বের করেন কেন টেলর? প্রশ্ন ভাজ্জির

প্রথম ওয়ানডে ম্যাচে টেলরের শতরান নিউজিল্যান্ডকে এনে দিয়েছে জয়। হ্যামিল্টনের প্রথম ওয়ানডে ম্যাচে ১০৯ রানের ইনিংস খেলেন টেলর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২০ ১৯:২৯
Share:

হ্যামিল্টনে সেঞ্চুরি করার পরে টেলর। ছবি— টুইটার থেকে।

সেঞ্চুরি করার পরে প্রতিবার জিভ বের করেন কেন রস টেলর? ভারতের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিংহ এমন প্রশ্নই করেছেন কিউয়ি ব্যাটসম্যানকে।

Advertisement

প্রথম ওয়ানডে ম্যাচে টেলরের শতরান নিউজিল্যান্ডকে এনে দিয়েছে জয়। হ্যামিল্টনের প্রথম ওয়ানডে ম্যাচে ১০৯ রানের ইনিংস খেলেন টেলর। তাঁর সেঞ্চুরির জন্যই ভারতের পাহাড়প্রমাণ রান টপকে যেতে পারে নিউজিল্যান্ড।

কিউয়ি ব্যাটসম্যানের প্রশংসা করে ভাজ্জি টুইট করেন, ‘‘অসাধারণ ব্যাটিং রস টেলর। ওয়েল ডান। একটা কথা বলো, সেঞ্চুরি করার পরে তুমি সব সময়ে জিভ বের করো কেন? দারুণ ক্রিকেট।’’

Advertisement

আরও পড়ুন: আইপিএল-এ নেই আর্চার, বড় ধাক্কা রাজস্থান রয়্যালস শিবিরে

রস টেলর অবশ্য ভারতীয় অফ স্পিনারের প্রশ্নের জবাব দেননি। কিন্তু ২০১৫ সালে ক্রিকেট ডট কম ডট এইউ-তে প্রকাশিত এক সাক্ষাৎকার থেকে জানতে পারা যায় কেন জিভ বের করেন টেলর।

সেই সাক্ষাৎকারে টেলর বলেছিলেন, ‘‘আমি সেঞ্চুরি করেও একাধিক বার দল থেকে বাদ পড়েছি। দল থেকে বাদ পড়ার পরে আমি জিভ বের করতাম। আমার জিভ বের করা দেখে মজা পেত আমার মেয়ে।’’ মেয়ে ম্যাকেঞ্জিও বাবাকে অনুকরণ করত। এই কারণেই সেঞ্চুরি করার পরে জিভ বের করেন টেলর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন