Harbhajan Singh

Harbhajan Singh: অভিনয়টা তোমার কাজ নয়, হরভজনকে বলে দিলেন তাঁর স্ত্রী

তামিল সিনেমা ‘ফ্রেন্ডশিপ’-এ অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন হরভজন সিংহ। ছবি মুক্তির আগেই শুভেচ্ছা পেয়েছেন দেশ-বিদেশ থেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩৬
Share:

হরভজন সিংহ। ফাইল ছবি

তামিল সিনেমা ‘ফ্রেন্ডশিপ’-এ অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন হরভজন সিংহ। ছবি মুক্তির আগেই শুভেচ্ছা পেয়েছেন দেশ-বিদেশ থেকে। কিন্তু এই ক্রিকেটারের অভিনয়কে বেছে নেওয়া পছন্দ হয়নি খোদ তাঁর স্ত্রী গীতা বসরার। হরভজনকে তিনি বলেছেন, অভিনয়টা তাঁর কাজ নয়।

Advertisement

এক ওয়েবসাইটকে সাক্ষাৎকারে হরভজন জানিয়েছেন, ক্রিকেটের বাইরেও কিছু করতে চেয়েছিলেন তিনি। সে কারণেই অভিনয়ের সিদ্ধান্ত। এর আগেও সিনেমা করার প্রস্তাব পেয়েছিলেন তিনি। বলেছেন, “দু’বছর আগেই আমাকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। রাজি হব কিনা সেটা ভাবতে তিন-চার মাস সময় নিয়েছিলাম। অতিমারির সময় সবকিছু বন্ধ ছিল। তাই সিনেমার শ্যুটিং শেষ হতেও দেরি হয়েছে। তবে অভিনয় করে মজা পেয়েছি।”

হরভজনের সংযোজন, “এর আগেও অনেক প্রস্তাব এসেছে আমার কাছে। পঞ্জাবি সিনেমায় অভিনয় করার প্রস্তাব পেয়েছি। কিন্তু তখন ভারতের হয়ে খেলতে ব্যস্ত ছিলাম। এখন বেশিরভাগ সময় বাড়িতেই থাকি, শুধু আইপিএল-এ খেলি। তাই অভিনয় করার সিদ্ধান্ত নিলাম।”

Advertisement

হরভজন জানিয়েছেন, স্ত্রী-র সঙ্গে অভিনয়ের ব্যাপারে বিশেষ কথা হয়নি। কেকেআর স্পিনার বলেছেন, “সিনেমার ব্যাপারে ওর দৃষ্টিভঙ্গি অনেক আলাদা। ও শুধু আমাকে বলেছিল, কেন আমি অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি। কারণ অভিনয়টা আমার আসল কাজ নয়। আমি বলেছিলাম, চেষ্টা না করে দেখলে বুঝব কী করে। তাই অভিনয়ের চেষ্টা করি এবং বুঝতে পারি এটা খুব একটা কঠিন কাজ নয়। ক্রিকেটে কোনও রিটেক নেই। কিন্তু এখানে ভুল করলে শুধরে নেওয়ার সুযোগ থাকে।”

হরভজন আরও জানালেন, বায়োপিকের ব্যাপারে তাঁর কোনও আপত্তি নেই। তবে তিনি চান, অন্য কেউ তাঁর চরিত্রে অভিনয় করুক। সেই বায়োপিক যেন সিনেমা হল এবং অনলাইন, দু’জায়গাতেই মুক্তি পায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন