Sports News

বল ট্যাম্পারিং কাণ্ডে আইসিসিকে এক হাত ভাজ্জির

ভারতের প্রাক্তন স্পিনার আইসিসির ভূমিকায় হতাশ। আসলে বল ট্যাম্পার করেছিলেন ফিল্ডার ক্যামেরন ব্যানক্রফট। তাঁকে নির্বাসিত করা হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৮ ২১:৫২
Share:

হরভজন সিংহ। —ফাইল চিত্র।

এই মুহূর্তে ক্রিকেট বিশ্বে একটাই খবর। স্টিভ স্মিথের বল ট্যাম্পারিং। যার জেরে রীতিমতো স্তম্ভিত ক্রিকেট বিশ্ব। এক ম্যাচ নির্বাসিত তো হতেই হয়েছে সঙ্গে কেড়ে নেওয়া হয়েছে অধিনায়কত্বও। দায়িত্ব গিয়েছে সহ-অধিনায়কেরও। কেপ টাউনে তৃতীয় টেস্টের ঘটনা। যেখানে বল ট্যাম্পারিংয়ের কথা স্বীকার করে নিয়েছেন স্বয়ং স্মিথ।

Advertisement

ভারতের প্রাক্তন স্পিনার আইসিসির ভূমিকায় হতাশ। আসলে বল ট্যাম্পার করেছিলেন ফিল্ডার ক্যামেরন ব্যানক্রফট। তাঁকে নির্বাসিত করা হয়নি। তাঁর ম্যাচ ফির ৭৫ শতাংশ কেটে নেওয়া হয়েছে। ভাজ্জির বক্তব্য, অধিনায়ককে নির্বাসিত করা হল কিন্তু সেই ওপেনারকে রেখে দেওয়া হল।

টুইটারে হরভজন লেখেন, ‘‘ওয়াও আইসিসি ওয়াও। দারুণ সিদ্ধান্ত আর ফেয়ার প্লে। ব্যানক্রফটের কোনও নির্বাসন হল না সব তথ্য ওর বিরুদ্ধে থাকা সত্ত্বেও।’’ এর পরই তিনি তাঁর অভিজ্ঞতার কথা জানিয়েছেন। কী ভাবে তাদের নির্বাসিত করা হয়েছিল। একসঙ্গে ছ’জনকে। এরকম আরও উদাহরণ দিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন দ্রুততম ১০০ উইকেট রশিদ খানের

আরও পড়ুন দ্রুততম ১০০ উইকেট রশিদ খানের ? (_)

আরও পড়ুন দ্রুততম ১০০ উইকেট রশিদ খানের (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন