Hardik Pandya

Hardik- Surya: ভারতীয় শিবিরে এখন শুধুই মিথ্যের ফুলঝুরি

প্রশ্ন করা হয়েছিল লাল রঙের একটি ফলের নাম। যেটি গোল। এর উত্তরে কুলদীপ হাসতে হাসতে বলেন কলা। সূর্যকুমার আবার বলেন, আনারস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ০১:৪৬
Share:

ফাইল চিত্র।

দেবদত্ত পাড়িক্কল নাকি রজার ফেডেরার! বরুণ চক্রবর্তীকে নাম জিজ্ঞাসা করায় তিনি বললেন রজনীকান্তের নাম।হচ্ছেটা কী? মিথ্যে তথ্য কেন দিচ্ছেন ক্রিকেটাররা? আসলে নতুন এক খেলায় মেতেছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। সমস্ত প্রশ্নের উত্তর ভুল দিতে হবে তাদের। এই আজব খেলায় মেতেছিলেন কুলদীপ যাদব, সূর্যকুমার যাদব, ঈশান কিশন, দেবদত্ত পাড়িক্কল, বরুণ চক্রবর্তী, হার্দিক পাণ্ড্য ও ক্রুণাল পাণ্ড্য।

Advertisement

তবে শুধু নাম ভুল বলাই নয়, আমির খানের থ্রি ইডিয়েটসের প্রধান তিন চরিত্র কারা ছিলেন? এর উত্তরে হার্দিক বলেন, ‘‘এটা খুব সহজ প্রশ্ন। আমি আসল জীবনের সঙ্গে মিলিয়ে এর উত্তর দিচ্ছি। হার্দিক পাণ্ড্য, ক্রুণাল পাণ্ড্য ও কায়রন পোলার্ড।”

মেসি ও রোনাল্ডো কোন খেলার সঙ্গে যুক্ত? এই প্রশ্নের উত্তরে হাস্যকর উত্তর দেন ক্রুণাল। তিনি বলেন, ‘আমি চহালের কাছে শুনেছি, ও মেসির সঙ্গে নাকি দাবা খেলেছে। আর রোনাল্ডো তো টাইগার উডসের বিরুদ্ধে গলফ খেলে।’

প্রশ্ন করা হয়েছিল লাল রঙের একটি ফলের নাম, যেটি গোল। এর উত্তরে কুলদীপ বলেন কলা। সূর্যকুমার আবার বলেন, আনারস। বরুণ ও ঈশান বলেন, আম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন