হার্দিকের টুইট নিয়ে বিতর্ক

রবিবার ম্যাচে রবীন্দ্র জাডেজার সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হন হার্দিক। যার হতাশা মাঠেই স্পষ্ট ছিল। তবে ম্যাচের পরেও যে সতীর্থের ভুলে আউট হওয়ার ব্যাপারটা মেনে নিতে পারেননি হার্দিক, তার ইঙ্গিত পাওয়া যায় একটি টুইটে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ জুন ২০১৭ ০৩:৫৬
Share:

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতীয় ইনিংসে ব্যাট হাতে লড়াই করেছিলেন তিনি। আর ম্যাচের পরে তাঁকে নিয়েই দেখা দিল বিতর্ক। তিনি— হার্দিক পাণ্ড্য।

Advertisement

রবিবার ম্যাচে রবীন্দ্র জাডেজার সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হন হার্দিক। যার হতাশা মাঠেই স্পষ্ট ছিল। তবে ম্যাচের পরেও যে সতীর্থের ভুলে আউট হওয়ার ব্যাপারটা মেনে নিতে পারেননি হার্দিক, তার ইঙ্গিত পাওয়া যায় একটি টুইটে। রবিবার রাতেই হার্দিক টুইট করেন, ‘‘আমাকে তো নিজের লোকই লুটে নিল। বাইরের লোকের কোথায় এত দম ছিল।’’ মুম্বইয়ের অলরাউন্ডারের এই টুইট করার পরেই সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে ব্যাপারটা ছ়ড়িয়ে পড়ে। প্রশ্ন উঠে যায়, হার্দিকের টুইটের লক্ষ্য কি তা হলে জাডেজা? এর পরেই হার্দিকের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইটটা মুছে ফেলা হয়।

মহম্মদ শামি আবার এক পাকিস্তানি সমর্থকের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে যান ম্যাচের পরে। ওভাল গ্যালারি থেকে ভারতীয় ক্রিকেটারদের উদ্দেশে পাকিস্তানি সমর্থকরা নানা ভাবে টিটকিরি দিচ্ছিলেন। ভারতীয় দলের কেউই যার জবাব দেননি। ব্যতিক্রম শামি। তিনি এক পাক সমর্থকের দিকে এগিয়ে যান। মহেন্দ্র সিংহ ধোনি দ্রুত সেখান থেকে শামিকে সরিয়ে নিয়ে যান।

Advertisement

আরও পড়ুন: কোহালির ‘বিরাট’ হারের ব্যাখ্যায় মোহিত ক্রিকেটমহল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন