Hardik Pandya

হার্দিক-ঝড় চলছেই

এ দিন ২৯ বলে ৪৬ রান করেন হার্দিক। মেরেছেন একটি চার, চারটি ছয়

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ মার্চ ২০২০ ০৪:৪৪
Share:

হার্দিক পাণ্ড্য।—ছবি সংগৃহীত।

চোট সারিয়ে ফিরে এসে দুরন্ত ফর্মে হার্দিক পাণ্ড্য। ডি ওয়াই পাটিল টি-টোয়েন্টি প্রতিযোগিতায় আগের দিন বিধ্বংসী সেঞ্চুরি করার পরে বুধবারও ব্যাটে-বলে সফল এই ভারতীয় অলরাউন্ডার।

Advertisement

এ দিন ২৯ বলে ৪৬ রান করেন হার্দিক। মেরেছেন একটি চার, চারটি ছয়। এর পরে বল হাতে ৩৯ রানে দু’উইকেট তুলে তাঁর দল রিলায়্যান্স ওয়ানকে সেমিফাইনালে তুলে দেন হার্দিক।

এই অলরাউন্ডারকে তিন নম্বরে পাঠানো হয়। যার সুযোগটা পুরোপুরি কাজে লাগান হার্দিক। পিঠের অস্ত্রোপচারের পরে এই প্রতিযোগিতাতেই মাঠে ফিরেছেন তিনি। ব্যাট এবং বল— দুটোতেই সমান সাবলীল দেখিয়েছে তাঁকে। হার্দিকের বাগদত্তা নাতাসা স্তাঙ্কোভিচ আগের দিনের ইনিংস দেখার পরে ইনস্টাগ্রামে লেখেন, ‘‘৩৭ বলে সেঞ্চুরি করল হার্দিক ‘কুংফু’ পাণ্ড্য। বিধ্বংসী হিটার আবার ফিরে এসেছে।’’ মুম্বই ইন্ডিয়ান্সও খুশি দলের ক্রিকেটারের পারফরম্যান্সে। তারা টুইট করেছে, ‘‘নতুন হার্দিককে দেখা যাবে আইপিএলে।’’

Advertisement

অখুশি ফ্র্যাঞ্চাইজিরা: আইপিএলের পুরস্কার অর্থ অর্ধেক করে দেওয়ায় নাকি অখুশি ফ্র্যাঞ্চাইজিরা। যে জন্য খুব তাড়াতাড়ি তারা নিজেদের মধ্যে বৈঠকে বসবে বলে জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই। ভারতীয় বোর্ড সিদ্ধান্ত নিয়েছে প্লে অফ তহবিল থেকে জয়ী দল পাবে ১০ কোটি (আগে ছিল ২৫ কোটি), রানার আপ ৬.৫ কোটি (আগে ছিল ১২.৫ কোটি), তৃতীয় এবং চতুর্থ দল পাবে ৪.৩ কোটি (আগে ছিল ৬.২৫ কোটি)। যা নিয়েই ক্ষোভ। এক ফ্র্যাঞ্চাইজি কর্তা জানিয়েছেন, তাড়াতাড়ি বৈঠকে বসবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন