Mahendra Singh Dhoni

সিমলার ক্যাফেতে মহেন্দ্র সিংহ ধোনির ছবি নিয়ে শুরু বিতর্ক

হঠাৎই সমালোচনার মুখে পড়েছেন মহেন্দ্র সিংহ ধোনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১৭:৩১
Share:

ওই ক্যাফের সামনে ধোনি। ছবি টুইটার

আইপিএল শুরু হতে এখনও অনেকটা সময় বাকি। এখন সিমলার বাড়িতে ছুটি কাটাচ্ছেন তিনি। তারই একটি ছবি প্রকাশ পাওয়ার পর হঠাৎই সমালোচনার মুখে পড়েছেন মহেন্দ্র সিংহ ধোনি।

Advertisement

ছবিটি পোস্ট করা হয়েছে চেন্নাই সুপার কিংসের নেটমাধ্যম অ্যাকাউন্টে। দেখা গিয়েছে, একটি ক্যাফের সামনে দাঁড়িয়ে ধোনি। মেরুন টিশার্ট পরা ধোনির মুখে শোভা পাচ্ছে পাকানো গোঁফ। সামনে কাঠের গুঁড়িতে একটি বার্তা লেখা, ‘গাছ লাগান, জঙ্গল বাঁচান’। এটা নিয়েই আপত্তি রয়েছে নেটাগরিকদের। তাঁদের দাবি, সম্পূর্ণ কাঠ দিয়ে তৈরি করা হয়েছে ওই ক্যাফে। যেখানে বার্তা লেখা সেটিও কাঠের তৈরি। সেখানে বসে কী ভাবে জঙ্গল বাঁচানোর কথা বলতে পারেন ধোনি?

বেশিরভাগই দায়ী করেছেন ক্যাফের মালিককে। তাঁদের দাবি, ধোনিকে দিয়ে ওই ক্যাফের প্রচার করাতে গিয়ে নিজেদেরই উপহাসের পাত্র করে তুলেছেন তাঁরা। তবে ওই ক্যাফের তরফে দাবি করা হয়েছে, যে কাঠ দিয়ে কাফেটি তৈরি হয়েছে তা বর্জ্য। বিভিন্ন সংস্থা যে কাঠ ফেলে দেয়, সেটি কাজে লাগিয়েই কাফেটি তৈরি করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন