Hugo Boumous

ATK Mohun Bagan: মুম্বই সিটি এফসি থেকে এটিকে মোহনবাগানে এলেন হুগো বৌমাস

ফরাসি এই ফুটবলার মাঝমাঠ থেকে খেলা তৈরি করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ২১:৫০
Share:

হুগো বৌমাস টুইটার

প্রথমে অমরেন্দ্র সিংহ আর এবার হুগো বৌমাস। গতবারের আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি-র ঘর ভেঙে আরও এক ফুটবলারকে সই করিয়ে নিল রানার্স এটিকে মোহনবাগান। কিছুদিন আগেই সদ্য ইউরো কাপে খেলা জনি কাউকোকে দলে নিয়ে সকলকে চমকে দিয়েছিল তাঁরা। আর এবার আরও একটা চমক। কিছুদিন ধরেই হুগোকে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার তা সত্যি হল। পাঁচ বছরের চুক্তিতে এটিকে মোহনবাগানে সই করলেন তিনি।

Advertisement

ফরাসি এই ফুটবলার মাঝমাঠ থেকে খেলা তৈরি করেন। তাঁর ডিফেন্স চেরা পাস থেকে গত মরসুমে প্রচুর গোল পেয়েছে মুম্বই সিটি এফসি। সুযোগ পেলে গোল করতে পারেন হুগো। আইএসএল-এ ১৯টি গোলও রয়েছে তাঁর। বর্তমানে গ্রিসে ছুটি কাটাচ্ছেন হুগো।

সেখান থেকে এটিকে মোহনবাগান মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘কলকাতাকে ফুটবলের মক্কা হিসাবে জানি। সেই শহরের ঐতিহ্য মন্ডিত ও সফল ক্লাব এটিকে মোহনবাগানে সই করতে পেরে খুব ভালো লাগছে। শুনেছি যুবভারতীর লাখ লাখ সমর্থকের সামনে খেলার আনন্দটাই আলাদা। এবার মাঠে নামার জন্য আমি রোমাঞ্চিত।’’

Advertisement

শুধু আইএসএল নয়, এএফসি কাপ জেতাও লক্ষ্য এই মিডফিল্ডারের। তিনি বলেন, ‘‘আমি বরাবরই ট্রফি জেতার জন্য ক্ষুধার্থ হয়ে থাকি। তার জন্য নিজের সেরাটা দেওয়াই আমার লক্ষ্য। এটিকে মোহনবাগানের হয়ে এএফসি কাপ ও আইএসএল দুটোই জিততে চাই।’’

হুগো বৌমাস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন