বৃষ্টিতে থমকে হায়দরাবাদ বনাম পুণে ম্যাচ

টস জিতে হায়দরাবাদকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ধোনি। কিন্তু দুই দল মাঠে নামার আগেই বৃষ্টি কোপ বসাল ম্যাচে। ৮টায় হায়দরাবাদ বনাম পুমে ম্যাচ এখনও শুরু হয়নি। শুরু হতে পারে ন’টায় বলে জানা যাচ্ছে। বৃষ্টির সঙ্গে হাওয়াও।

Advertisement
শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০১৬ ২০:৩৬
Share:

টস জিতে হায়দরাবাদকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ধোনি। কিন্তু দুই দল মাঠে নামার আগেই বৃষ্টি কোপ বসাল ম্যাচে। ৮টায় হায়দরাবাদ বনাম পুমে ম্যাচ এখনও শুরু হয়নি। শুরু হতে পারে ৮.৪৫ এ বলে জানা যাচ্ছে। এই সময় শুরু হলে পুরো ম্যাচই খেলা হবে। বৃষ্টির সঙ্গে হাওয়াও। পিচ ঢেকে ফেলা হয়েছে। প্লেয়াররা আবার ফিরে গিয়েছেন ডাগ আউটে। প্রায় পুরো গ্রাউন্ডই ঢেকে ফেলা হয়েছে। যাতে বৃষ্টি থেমে গেলে মাঠ শুকনো থাকে আর দ্রুত খেলা শুরু করা যায়। ৯টায় শুরু হলে ওভার কমতে পারে ম্যাচের। সাময়িক বৃষ্টি কমলেও আবার শুরু হয়েছে বৃষ্টি। সুপার সপার চালাতে শুরু করলেও আবার মাঠ ঢেকে ফেলতে হয়েছে।

Advertisement

এদিন পুণে সুপার জায়ান্টসের হয়ে খেলতে দেখা যাবে অশোক দিন্দাকে। উল্টোদিকে প্রতিদিনই নতুন নতুন খেল দেখাচ্ছেন মুস্তাফিজুর। যার বোলিংয়ে রীতিমতো মুগ্ধ গোটা বিশ্ব। এদিন ধোনির বিরুদ্ধে বল হাতে নামবেন তিনি। তাঁর বোলিং দেখার জন্য মুখিয়ে রয়েছে সকলেই। ফিট হয়ে ফিরছেন আশিস নেহরাও। যার ফলে শক্তিশালী হয়েছে হায়দরাবাদের বোলিং। এমন অবস্থায় ধোনির সামনে লড়াইটা বেশ কঠিন। হারতে হারতে রীতিমতো সমস্যায় ধোনি অ্যান্ড ব্রিগেড। এই ম্যাচ জিতলে লড়াইয়ে ফিরে আসার একটা সুযোগ থাকবে ধোনিদের সামনে।

আরও খবর

Advertisement

পকেটে টাকা নেই, দাদার স্টেশন থেকে হেঁটে বাড়ি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন