মুস্তাফিজের জন্য দলে দোভাষী!

মুস্তাফিজের সব থেকে বড় সমস্যা ভাষা। না হলে হায়দরাবাদ দলে মু্স্তাফিজুর রহমান সকলেরই কাছের মানুষ। বল হাতে সব ম্যাচেই সাফল্য এসেছে। তাঁর বল খেলতে নাস্তানাবুদ হতে হয়েছে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৬ ১৮:১৩
Share:

মুস্তাফিজের সব থেকে বড় সমস্যা ভাষা। না হলে হায়দরাবাদ দলে মু্স্তাফিজুর রহমান সকলেরই কাছের মানুষ। বল হাতে সব ম্যাচেই সাফল্য এসেছে। তাঁর বল খেলতে নাস্তানাবুদ হতে হয়েছে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের। কিন্তু সমস্যা হচ্ছে একমাত্র ভাষা নিয়ে। বাংলা ছাড়া কোনও ভাষাই তিনি ভাল মতো বলতে পারেন না। কিন্তু তাঁর দলে তেমন কেউ নেই যে বাংলায় তাঁকে সব বোঝাবে। এমন অবস্থায় মুস্তাফিজের সঙ্গে কমিউনিকেশন সমস্যা হচ্ছে দলের। সমস্যা পড়ছেন মুস্তাফিজও। নিজের কথা বোঝাতে হিমশিম খেতে হচ্ছে তাঁকে।

Advertisement

যা খবর এই সমস্যার সমাধান করতে দোভাষীর আশ্রয় নিতে চলেছে সানরাইজার্স হায়দরাবাদ। যদিও দোভাষীর আশ্রয় নেওয়ার আগেই হিন্দি ও ইংরেজি শিখতে শুরু করেছিলেন তিনি। কিন্তু এখনও অতটা ভাষার উপর দখল আসেনি। তাই এই মুহূর্তের সমস্যা মেটাতে দল চাইছে দোভাষী নিয়ে আসতে। তবে সরকারিভাবে এখনও এই ঘোষণা করা হয়নি।

আরও খবর

Advertisement

কলকাতা দলের একমাত্র বাঙালি সাকিব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন