pele

Pele: ভাল আছেন, প্রতিদিন আরও সুস্থ হয়ে উঠছেন পেলে

স্বাস্থ্যের অবনতি হওয়ায় শুক্রবার আচমকাই তাঁকে ফেরে সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪২
Share:

সুস্থ হচ্ছেন পেলে। ফাইল ছবি

অসুস্থতা কাটিয়ে ক্রমশ সুস্থ হয়ে উঠছেন পেলে। ব্রাজিলের প্রাক্তন এই ফুটবলার নেটমাধ্যমে জানিয়েছেন, তিনি এখন আগের থেকে অনেক ভাল আছেন এবং রোজই সুস্থ হয়ে উঠছেন। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তা তৈরি হয়েছিল। সাম্প্রতিক পোস্টে সেই চিন্তা অনেকটাই কেটেছে ফুটবলপ্রেমীদের।

Advertisement

ইনস্টাগ্রামে পেলে লিখেছেন, ‘আপনারা দেখতে পাচ্ছেন যে উচ্ছ্বাসে আমি মুষ্টিবদ্ধ হাত আকাশে ছুড়ছি এবং প্রত্যেক দিন আরও ভাল হয়ে উঠছি’। ছবিতে পেলেকে দেখা গিয়েছে হাসপাতালের চেয়ারে বসে থাকতে। তাঁর পাশে দাঁড়িয়ে রয়েছেন দুই চিকিৎসক।

স্বাস্থ্যের অবনতি হওয়ায় শুক্রবার আচমকাই তাঁকে ফের সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করানো হয়। ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি করানো হয়েছিল তাঁকে। শ্বাসকষ্টের সমস্যার জন্য এই মাসের শুরুর দিকে এই হাসপাতালেই তাঁর অস্ত্রোপচার করা হয়েছিল।

Advertisement

পেলে আরও লিখেছেন, ‘মন ভাল থাকাই আসল ওষুধ এবং সেটা আমার কাছে যথেষ্ট রয়েছে। প্রচুর ভালবাসা পেয়েছি। প্রত্যেককে ধন্যবাদ’। পেলের মেয়ে কেলি নাসিমেন্টো বাবার সঙ্গে হাসপাতালে বসে থাকার একটি ভিডিয়ো পোস্ট করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন