পরিণত হয়েছি, মত ওয়ার্নারের

বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশ নিতে এখন ঢাকায় ওয়ার্নার। বৃহস্পতিবার সেখানে তিনি সাংবাদিকদের বলেন, ‘‘জীবন আমার জন্য খারাপ যায়নি। পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটাতে পেরেছি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৯ ০৪:৫২
Share:

ডেভিড ওয়ার্নার।—ফাইল চিত্র।

বল বিকৃতি কাণ্ডের জেরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে আপাতত নির্বাসনে ডেভি়ড ওয়ার্নার। নির্বাসনে থাকাকালীন মানুষ হিসেবে তিনি আরও পরিণত হয়েছেন বলে দাবি করছেন অস্ট্রেলিয়ার এই ক্রিকেটার।

Advertisement

বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশ নিতে এখন ঢাকায় ওয়ার্নার। বৃহস্পতিবার সেখানে তিনি সাংবাদিকদের বলেন, ‘‘জীবন আমার জন্য খারাপ যায়নি। পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটাতে পেরেছি। যদি ক্রিকেটের বাইরে না থাকতাম, তা হলে এটা সম্ভব হত না।’’ তিনি আরও বলেন, ‘‘আমার কাছে লক্ষ্য ছিল নিজের সেরাটা বার করে আনা আর মানুষ হিসেবে আরও পরিণত হওয়া। আমার কাছে সব চেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার ছিল বাড়িতে এক জন বাবা এবং স্বামী হিসেবে ঠিকঠাক দায়িত্ব পালন করা। তবে এ বার আবার ক্রিকেটে ফিরছি।’’

বাংলাদেশ প্রিমিয়ার লিগে সিলেট সিক্সার্সের অধিনায়ক ওয়ার্নার। নিজের লক্ষ্য নিয়ে এই অস্ট্রেলীয় ওপেনার বলেছেন, ‘‘এখন আমার সামনে একটাই লক্ষ্য। সিলেট সিক্সার্সকে লিগ টেবলের শীর্ষে নিয়ে যাওয়া।’’ আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সম্ভাব্য প্রত্যাবর্তন নিয়ে ওয়ার্নার বলেছেন, ‘‘আমাকে ফেরানো হবে কি না, এটা সম্পূর্ণ নির্বাচকদের ব্যাপার। আমি শুধু রান করতে পারি। বিপিএল এবং পরে আইপিএলে সেটাই করে যেতে চাই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন