ICC World Cup 2019

ফের এক সঙ্গে শোয়ে গেলেন হার্দিক-রাহুল! তারপর...

হার্দিক পাণ্ড্য এবং লোকেশ রাহুল আবার এক সঙ্গে একটি শোয়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০১৯ ১৩:১৫
Share:

কে এল রাহুল ও হার্দিক পাণ্ড্য একসঙ্গে আবার এক শোয়ে। ছবি: ফাইল চিত্র

হার্দিক পাণ্ড্য এবং লোকেশ রাহুল আবার একটি শোয়ে এক সঙ্গে। না, কোনও বিতর্কিত টক শো নয়। দুই তারকা এ বার যোগ দিলেন বিসিসিআই-এর একটি ছোটদের শোয়ে। প্র্যাকটিস শেষে হার্দিক ও রাহুলকে দেখা যায় উঠতি ক্রিকেটারদের সঙ্গে ক্রিকেটে মেতে উঠতে।

Advertisement

শেষ বার যখন তাঁরা এক সঙ্গে ‘শো’-তে এসে ছিলেন, সে বারের কথা নিশ্চই ভুলতে চাইবেন দু’জনই। তবে যে বাচ্চারা ভারতের দুই তারকাকে তাঁদের খেলার সঙ্গী হিসেবে পেলেন, তারা বোধহয় সহজে ভুলতে পারবেন না দিনটাকে। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিসিসিআই-এর এক কর্তা বলেন, “একটি মন্তব্যের জন্য হার্দিকের যে হয়রানি হয়েছিল তা দুর্ভাগ্যের। ওঁর পাশে যাঁরা থাকেন, তাঁরা জানেন যে মানুষ হিসেবে হার্দিক মোটেও খারাপ নন।”

আরও পড়ুন: এক বছর পিছিয়ে রয়েছি ক্রিকেট থেকে, ম্যাচ জিতিয়ে বললেন ওয়ার্নার

Advertisement

হার্দিক ব্যাট করেন এবং কিছু ক্ষণ পরে ইচ্ছাকৃত ভাবে আউট হয়ে যান বাচ্চাদের আনন্দ দেওয়ার জন্য। বাচ্চারা খুশিও হয়। রাহুলও বল করেন, সময় কাটান। তবে হার্দিকের উপস্থিতি বেশি আনন্দ দিয়েছে বাচ্চাদের তা বলাই যায়। কিছু ক্ষণ বাদে তাঁদের সঙ্গে যোগ দেন ভারতের বিশ্বকাপ দলের নবতম সংযোজন ঋষভ পন্থ। তাঁর মারা বিশাল ছয়গুলো দেখে প্রাক্তন অধিনায়ক ধোনি বলেন, এ বার হার্দিকও ছয় মারবে। এবং ধোনির অভিজ্ঞতাকে দাম দিয়ে সত্যিই দেখা যায় তার পরের বলটাই গ্যালারি পার করে দেন ভারতীয় অলরাউন্ডার। তারপরেই দেখা যায় তাঁর সেই বিখ্যাত লাফ, যা প্রায়ই দেখা যেত আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ম্যাচ জেতানোর পর।

বিশ্বকাপে হার্দিক যে দুরন্ত ফর্মে রয়েছেন তা প্রকাশ পাচ্ছে তাঁর এই খেলার বাইরের মুহূর্তগুলোতে। বাচ্চাদের সঙ্গে তাঁর খুশির মুহূর্তগুলো সেই প্রমাণই দিচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন