রাসেল, গেলের ফিটনেস নিয়ে আচমকাই উৎকণ্ঠা

শুক্রবার হাঁটুতে চোটের কারণে ম্যাচের মধ্যেই রাসেলকে মাঠের বাইরে বেরিয়ে যেতে হয়েছিল। যদিও তিনি আবার মাঠে ফিরে আসেন। পরে উদ্বেগ বাড়িয়ে দেন ক্রিস গেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ জুন ২০১৯ ০৪:১৮
Share:

ভরসা: অস্ট্রেলিয়া ম্যাচে খেলার আশ্বাস দিচ্ছেন রাসেল। ফাইল চিত্র

প্রথম ম্যাচে পাকিস্তানকে হারানোর পরেও স্বস্তি নেই ওয়েস্ট ইন্ডিজ শিবিরে। আন্দ্রে রাসেল এবং ক্রিস গেলের ফিটনেস নিয়ে সংশয় তৈরি হয়েছে।

Advertisement

শুক্রবার হাঁটুতে চোটের কারণে ম্যাচের মধ্যেই রাসেলকে মাঠের বাইরে বেরিয়ে যেতে হয়েছিল। যদিও তিনি আবার মাঠে ফিরে আসেন। পরে উদ্বেগ বাড়িয়ে দেন ক্রিস গেল। বিশ্বকাপের প্রথম ম্যাচে হাফসেঞ্চুরি করলেও ‘ইউনিভার্স বস’ কোমরের চোটে কাবু হয়ে পড়েন। ব্যাট করার সময়েই তিনি মাঠের মধ্যে বসে পড়েন। ফলে দুই তারকাকে নিয়ে চাপেই ওয়েস্ট ইন্ডিজ।

যদিও রাসেল আশ্বস্ত করেছেন টিম ম্যানেজমেন্টকে। জানিয়ে দিয়েছেন, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পরের ম্যাচে ফিট হয়েই খেলতে নামবেন। তিনি বলেছেন, ‘‘হাতে পাঁচদিন সময় পাব। তার মধ্যে চোট সেরে যাবে বলেই মনে করি।’’ কলকাতা নাইট রাইডার্স তারকা আরও বলেছেন, ‘‘হাঁটুর চোট আমাকে অনেক দিন ধরেই ভোগাচ্ছে। তবে পেশাদার ক্রিকেটার হিসেবে এই প্রতিবন্ধকতাকে উপেক্ষা করেই এগিয়ে যেতে হবে। তা ছাড়া পরের ম্যাচ আগামী বৃহস্পতিবার। তার আগে ফিট হয়ে যাব।’’

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডারও আশাবাদী, পরের ম্যাচে দুই তারকাকেই একশো শতাংশ সুস্থ অবস্থাতেই পাবেন। তিনি বলেছেন, ‘‘আমাদের দলের ফিজিয়ো খুবই ভাল। আমি বিশ্বাস করি, উনি দ্রুত আমাদের দলের দুই সেরা অস্ত্রকে চাঙ্গা করে দিতে পারবেন। আমাদের কাছে এই বিশ্বকাপ খুবই গুরুত্বপূর্ণ। তাই সমস্ত ম্যাচে পূর্ণশক্তির দল নিয়ে মাঠে নামতে চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন