টুইটারে যুবি বনাম কেপি যুদ্ধ

‘হিটম্যান’কে নিয়ে প্রশংসার বন্যা সোশ্যাল মিডিয়ায়। যুবরাজ সিংহ থেকে বীরেন্দ্র সহবাগ— সবার মুখেই তাঁর  স্তুতি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৯ ০৫:০৭
Share:

রোহিত শর্মা।

রোহিত শর্মা শুধু বাইশ গজেই ঝড় তুলছেন না, তাঁকে নিয়ে ঝড় উঠেছে টুইটারেও।

Advertisement

চলতি বিশ্বকাপে এই নিয়ে চার নম্বর সেঞ্চুরি হয়ে গেল রোহিতের। কোনও ভারতীয় ব্যাটসম্যান এর আগে এক বিশ্বকাপে চারটে সেঞ্চুরি করতে পারেননি। এক বিশ্বকাপে চার সেঞ্চুরির রেকর্ড আছে কুমার সঙ্গকারার। যা গত বিশ্বকাপে করেছিলেন শ্রীলঙ্কার এই ব্যাটসম্যান। রোহিতের ব্যাট থেকে এসেছে পাঁচশোর বেশি রানও। মঙ্গলবার বাংলাদেশ ইনিংস শুরু হওয়ার আগে রান সংগ্রহকারীদের তালিকায় এক নম্বরে উঠে এসেছেন রোহিতই।

‘হিটম্যান’কে নিয়ে প্রশংসার বন্যা সোশ্যাল মিডিয়ায়। যুবরাজ সিংহ থেকে বীরেন্দ্র সহবাগ— সবার মুখেই তাঁর স্তুতি। তার মধ্যে যুবরাজ এবং কেভিন পিটারসেনের ঠাট্টাচ্ছ্বলে টুইটার-যুদ্ধও হয়ে গেল রোহিতকে ঘিরে। রোহিতের সেঞ্চুরির পরে যুবরাজ টুইট করেন, ‘‘আইসিসি এমওএস ট্রফির দিকে আরও এক ধাপ এগিয়ে গেল রোহিত। হিটম্যান, দুর্দান্ত। চার নম্বর সেঞ্চুরির জন্য অভিনন্দন।’’ পাল্টা প্রতিক্রিয়ায় পিটারসেন লেখেন, ‘‘যদি না ইংল্যান্ড বিশ্বকাপ জিতে যায়।’’ পরে যোগ করেন, ‘‘তবে ভারত নিশ্চয়ই শেষ চারে চলে যাবে।’’ জবাবে যুবির টুইট, ‘‘সেমিফাইনালে উঠলে তার পরে চ্যাম্পিয়ন হওয়ার কথা ভাবা যাবে। আমি বিশ্বকাপের কথা বলিনি। বলেছিলাম সেরা ক্রিকেটার হওয়ার কথা।’’ যুবরাজ যে ‘এমওএস’ ট্রফির কথা বলেছিলেন, সেটি ‘ম্যান অব দ্য সিরিজ’ ট্রফি। যা ধরতে না পেরেই ‘বোল্ড’ হন পিটারসেন!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন