Anshuman Gaekwad

একমাত্র বিশ্বকাপ বাতিল হলেই আইপিএল হওয়া সম্ভব, বলছেন গায়কোয়াড়

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হলে বা পিছিয়ে গেল তবেই হতে পারে আইপিএল। এমনই মনে করছেন বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের সদস্য অংশুমান গায়কোয়াড়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ মে ২০২০ ১৭:২০
Share:

একমাত্র অক্টোবর-নভেম্বরেই আইপিএল হতে পারে বলে মনে করছেন অংশুমান গায়কোয়াড়। ছবি টুইটার থেকে নেওয়া।

একমাত্র টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হয়ে গেলেই এই বছর আইপিএল হতে পারে বলে মনে করছেন প্রাক্তন ক্রিকেটার অংশুমান গায়কোয়াড়

Advertisement

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের সদস্য সংবাদ সংস্থাকে বলেছেন, “এই বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার ব্যাপারে আমার সংশয় রয়েছে। আর আইপিএলের কথাও এখন ভাবতে পারছি না। ভারতের পরিস্থিতি কী, সেটা এখন দেখতে হবে। যা অবস্থা তাতে একমাত্র অক্টোবর-নভেম্বরেই আইপিএল হতে পারে। যে সময় আবার টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা। যদি বিশ্বকাপ বাতিল হয়ে যায় বা পিছিয়ে যায়, তবেই কিন্তু আইপিএল হতে পারে। তবে দেখতে হবে সেই সময় ভারতের পরিস্থিতি কেমন থাকছে।”

আরও পড়ুন: রেড জোনের মুম্বইয়ে অনুশীলন শিকেয় রোহিত-রাহানেদের​

Advertisement

আরও পড়ুন: তিন বছর নির্বাসনের বিরুদ্ধে আবেদন উমরের

জাতীয় দলের প্রাক্তন কোচের মতে, “ক্রিকেট মোটেই আর আগের মতো থাকবে না। স্টেডিয়ামে কোনও দর্শক থাকবে না। ক্রিকেটাররা কিন্তু খালি স্টেডিয়ামে খেলতে অভ্যস্ত নয়। নতুন ভাবে ক্রিকেট খেলার ক্ষেত্রে এটা বড় সমস্যা।” কখন ক্রিকেট শুরু করা সম্ভব? গায়কোয়াড় বলেছেন, “দুই থেকে চার মাস লাগবে ক্রিকেট শুরু করতে। এটা কোনও তত্ত্ব নয় যে পড়লাম আর লিখে ফেললাম। মাঠে নেমে পারফর্ম করতে হবে যা মোটেই ক্রিকেটারদের পক্ষে সহজ নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন