আইএফএ

আইএফএ বিতর্কে সমাধানসূত্র মিলল না সোমবার

বৈঠক মাঝপথে বন্ধ হয়ে যায়। দু’-একদিনের মধ্যে আবার দু’জনকে নিয়ে বসবেন ক্রীড়ামন্ত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০ ২০:০০
Share:

আইএফএ বৈঠক ফলপ্রসূ হল না। ফাইল ছবি

আইএফএ সচিবের পদত্যাগ করা নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে, তার কোনও সমাধানসূত্র মিলল না সোমবার। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে সোমবার বৈঠকে বসার কথা ছিল সচিব জয়দীপ মুখোপাধ্যায় ও যাঁর ‘চাপে’ তিনি পদত্যাগ করেছেন বলে শোনা যাচ্ছে, সেই আইএফএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু ওই বৈঠক মাঝপথে বন্ধ হয়ে যায়। দু’-একদিনের মধ্যে আবার দু’জনকে নিয়ে বসবেন ক্রীড়ামন্ত্রী।

Advertisement

সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় জানালেন, ‘‘বৈঠক একটা হয়েছিল। কিন্তু আলোচনার মাঝপথে তা বন্ধ হয়ে যায়। মন্ত্রী দু’-একদিনের মধ্যে আবার বসবেন বলে জানিয়েছেন।’’

সচিব জয়দীপ মুখোপাধ্যায়ের বক্তব্য, ‘‘আমি আমার বক্তব্য ক্রীড়ামন্ত্রীকে জানিয়ে এসেছি। কোথায় সমস্যা হচ্ছে, ওঁকে বিস্তারিতভাবে জানিয়ে মিটিং থেকে বেরিয়ে এসেছি। জানি না কী সিদ্ধান্ত হয়েছে, বা হবে। আমি ক্রীড়ামন্ত্রীকে বলেছি, ব্যক্তিগতভাবে কারও বিরুদ্ধে আমার কোনও অভিযোগ নেই। আইএফএ-র স্বার্থ কোনওভাবে ক্ষুণ্ণ না করে যে সমাধানসূত্র বেরোবে, সেটাই মেনে নেব।’’

Advertisement

আরও খবর: লোকে ব্যঙ্গ করে শিস দিলেও আমার ভাল লাগে, বললেন রোনাল্ডো

আরও খবর: আত্মতুষ্ট নন রয় কৃষ্ণরা, চেন্নাইয়িনকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক চান হাবাস

আইএফএ-র বিতর্ক থামা তো দূরের কথা, তা ক্রমশ বাড়ছে। শোনা যাচ্ছে, শনিবার তিন সহ-সভাপতি তনুময় বসু, পার্থসারথি গঙ্গোপাধ্যায় ও শ্যামল মিত্রও পদত্যাগ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন