Sports News

ট্র্যাক রেকর্ড ভাল না, মেনে নিয়ে তৃতীয় বিয়ের ইঙ্গিত ইমরানের

কখনও ক্রিকেট জীবন তো কখনও রাজনৈতিক জীবন আবার কখনও ব্যাক্তিগত জীবন। সব সময়ই লাইম লাইটে ইমরান খান। এ বার খবর আবার বিয়ে করছেন তিনি। যদিও ট্র্যাক রেকর্ড বেশ খারাপ। নিজেই সে কথা মেনে নিয়েছেন। এর আগেই এমন একটা রটনার কথা শোনা গিয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ নভেম্বর ২০১৬ ১৭:৪০
Share:

ইমরান খান। -ফাইল চিত্র।

কখনও ক্রিকেট জীবন তো কখনও রাজনৈতিক জীবন আবার কখনও ব্যাক্তিগত জীবন। সব সময়ই লাইম লাইটে ইমরান খান। এ বার খবর আবার বিয়ে করছেন তিনি। যদিও ট্র্যাক রেকর্ড বেশ খারাপ। নিজেই সে কথা মেনে নিয়েছেন। এর আগেই এমন একটা রটনার কথা শোনা গিয়েছিল। কিন্তু তার পর আবার সব চুপ। অস্বীকারও করেছিলেন ইমরান। নতুন করে আবার ইমরানের বিয়ের খবরে রীতিমতো উদগ্রীব তাঁর ফ্যানরা। এ বার যদিও অস্বীকার করেননি তিনি।

Advertisement

দু’বার সম্পর্কের ভাঙন দেখেছেন। তাই হয়তো বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে হতাশা ঢাকতে মজাই শোনা গেল তাঁর গলায়। তবুও স্বীকার করে নেন তাঁর সম্পর্কের ব্যর্থতার কথা। বলেছেন, ‘‘আমি বিয়ে নিয়ে কোনও সঠিক উপদেশ হয়তো দিতে পারব না কারণ আমার অভিজ্ঞতা ভাল নয়। হয়তো তৃতীয়বার আমি সফল হব।’’ ইমরানের এই মন্তব্যেই জলঘোলা হতে শুরু করেছে।

একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন ইমরান খান। কিন্তু ৬৪ বছরের ইমরান যে এখনও সুস্থ বৈবাহিক জীবনের অপেক্ষায় সেটা পরিষ্কার করে দিয়েছেন তিনি নিজেই। আগেই একবার তিনি বলেছিলেন, তৃতীয়বার বিয়ে করার সম্ভাবনা রয়েছে তাঁর।

Advertisement

১৯৯৫এ ইমরান বিয়ে করেছিলেন জেমিমা গোল্ডস্মিথকে। দ্বিতীয় বিয়ে ২০১৫তে। পাত্রী ছিলেন রেহাম খান। এ বার কে? সেই প্রশ্নটাই ঘুরছে সর্বত্র।

আরও খবর

সিন্ধুর মুকুটে নতুন পালক ‘চায়না ওপেন’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন