ব্রিসবেন

সৌরভদের চাপে রাহানেদের জন্য খুলল ব্রিসবেনের জিম, সুইমিং পুল

মঙ্গলবার ব্রিসবেনে পৌঁছতেই প্রবল সমস্যার মুখোমুখি হয়েছিল ভারত। তাদের যা বলা হয়েছিল, হোটেলে গিয়ে দেখা গিয়েছিল তার উল্টোটাই হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ১৪:১৬
Share:

হোটেলে পেশী প্রদর্শন ঋষভ, রোহিতদের। ছবি টুইটার

অবশেষে স্বস্তি ভারতীয় শিবিরে। বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের হস্তক্ষেপের পর ভারতীয় ক্রিকেটারদের জিম এবং সুইমিং পুল ব্যবহারের অনুমতি দিল হোটেল কর্তৃপক্ষ। শুধু তাই নয়, বুধবার থেকেই শুরু হয়ে গেল হাউসকিপিংয়ের ব্যবস্থাও।

Advertisement

মঙ্গলবার ব্রিসবেনে পৌঁছতেই প্রবল সমস্যার মুখোমুখি হয়েছিল ভারত। তাদের যা বলা হয়েছিল, হোটেলে গিয়ে দেখা গিয়েছিল তার উল্টোটাই হয়েছে। নানা অজুহাত দেখিয়ে জিম, সুইমিং পুল সব কিছুই বন্ধ ছিল। এমনকি সংক্রমণ ছড়ানোর ভয়ে ক্রিকেটারদের ঘরে হাউসকিপিংয়ের ব্যবস্থা পর্যন্ত বন্ধ করে দেওয়া হয়। ফলে বিছানার চাদর পালটানো থেকে শৌচাগার পরিষ্কার, সব কাজই করতে হচ্ছিল অজিঙ্ক রাহানে, মহম্মদ সিরাজদের।

ভারতীয় ক্রিকেটাররা এর তীব্র প্রতিবাদ করেছিলেন। টিম ম্যানেজমেন্টের তরফে জানানোর পর তৎক্ষণাৎ সৌরভ এবং সচিব জয় শাহ ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তাদের সঙ্গে যোগাযোগ শুরু করেন। ভারতের তরফে চাপ দেওয়া হয়। এরপরেই কিছুটা নরম হয়েছেন হোটেল কর্তৃপক্ষ।

Advertisement

আরও খবর: বিরুষ্কার মেয়ের জন্য ২ দিনেই ‘জেড প্লাস’ নিরাপত্তা! ব্রাত্য আত্মীয়, বন্ধুরাও

আরও খবর: পেনের ‘দুর্ব্যবহার’, তবুও পাশে কোচ জাস্টিন ল্যাঙ্গার

সুইমিং পুল এবং জিম খোলায় অনেকটাই স্বস্তিতে শিবির। যে ভাবে ভারতীয় দল চোট-আঘাতে জর্জরিত, তাতে এই দুটি জিনিসের গুরুত্ব যে বর্তমান সময়ে অপরিসীম, তা জানানো হয়েছিল দলের তরফেই। ভারতের চাপে অস্ট্রেলিয়া তা মেনে নিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন