Ajinkya Rahane

এমসিজি-র অনার বোর্ডে ফের নাম উঠল রাহানের, এই নিয়ে দ্বিতীয়বার

২০১৪ সালে রাহানের নাম প্রথম ওঠে ঐতিহ্যশালী এমসিজি অনার বোর্ডে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ২২:৩৯
Share:

ছবি: পিটিআই।

মেলবোর্নে ম্যাচ জেতানো ১১২ রানের ইনিংস। এমসিজি-র অনার বোর্ডে নাম উঠল অজিঙ্ক রাহানের। তবে এই প্রথম নয়, এই নিয়ে দ্বিতীয়বার এমসিজি-র অনার বোর্ডে জায়গা করে নিলেন রাহানে।

Advertisement

এর আগে ২০১৪ সালে রাহানের নাম প্রথম ওঠে ঐতিহ্যশালী এমসিজি অনার বোর্ডে। সেবার ১৪৭ রান করেছিলেন তিনি। সেই টেস্ট ড্র হয়ে যায়। ওই টেস্টে ভারত অধিনায়ক বিরাট কোহালির নামও উঠেছিল এমসিজি-র অনার বোর্ডে। কোহালি ওই টেস্টে ১৬৯ রান করেন।

বুধবার ভারতীয় ক্রিকেট বোর্ড একটি ভিডিয়ো শেয়ার করে। সেখানে দেখা যাচ্ছে এমসিজি-র এক কর্মী কীভাবে রাহানের নাম খোদাই করে অনার বোর্ডে বসাচ্ছেন। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘‘অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বক্সিং ডে টেস্টে দুর্দান্ত শতরান করে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার পর অজিঙ্ক রাহানের নাম এমসিজি-তে দ্বিতীয়বারের জন্য লেখা হচ্ছে।’’ এই ভিডিয়ো কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

Advertisement

আরও পড়ুন: পি কে, চুনী, মান্নার নামে ফুটবল প্রতিযোগিতা হবে...

রাহানেই ম্যাচের সেরা হন। অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে হারিয়ে ভারত দ্বিতীয় টেস্ট জিতেছে মেলবোর্নে। চার ম্যাচের সিরিজের ফল এখন ১-১। তৃতীয় টেস্ট সিডনিতে ৭ জানুয়ারি থেকে।

আরও পড়ুন: জিততে না পারলেও হতাশ নন হাবাস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন