কোহালি

সন্তান-প্রেম! ক্রিকেটার, ক্যাপ্টেন নন, কোহালি শুধুই ‘গর্বিত’ বাবা

প্রথম টেস্ট খেলেই দেশে ফিরে এসেছিলেন কোহালি। সন্তান জন্মের ব্যস্ততার মাঝেও ক্রিকেট থেকে দূরে থাকতে পারেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ১৫:০১
Share:

কোহালির টুইটার বায়ো।

সম্প্রতি বাবা হয়েছেন বিরাট কোহালি। তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। ঠিক তার এক সপ্তাহের মধ্যে টুইটারে তাঁর বায়ো বদলে দিলেন কোহালি।

Advertisement

সিডনি টেস্টে ভারতের ড্রয়ের অব্যবহিত পরেই নিজের সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করে কন্যা সন্তান জন্মের কথা জানিয়েছিলেন কোহালি। একইসঙ্গে পারিবারিক গোপনীয়তা বজায় রাখার অনুরোধ করেছিলেন সমর্থক এবং অনুরাগীদের কাছে। এই সেলিব্রিটি দম্পতির মেয়ের ছবি বা নাম কোনওটাই এখনও প্রকাশ্যে আসেনি।

টুইটার বায়ো আপডেট করে কোহালি লিখেছেন, “গর্বিত স্বামী এবং বাবা।” তিনি যে ভারতীয় দলের অধিনায়ক বা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ক্রিকেটার, তার কোথাও কোনও উল্লেখ নেই কোহালির প্রোফাইলে।

Advertisement

আরও খবর: মস্তিষ্কে রক্তক্ষরণ, হাসপাতালে ভর্তি ভগবত চন্দ্রশেখর

আরও খবর: জমে গেল ব্রিসবেন টেস্ট, শেষদিন প্রথম ঘণ্টায় বোঝা যাবে ম্যাচের ভবিষ্যৎ

প্রথম টেস্ট খেলেই দেশে ফিরে এসেছিলেন কোহালি। সন্তান জন্মের ব্যস্ততার মাঝেও ক্রিকেট থেকে দূরে থাকতে পারেননি। নিয়মিত ভারতীয় দলের খেলা লক্ষ্য করেছেন। চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে ওয়াশিংটন সুন্দর এবং শার্দূল ঠাকুরের ইনিংসেরও ভূয়সী প্রশংসা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন