পূজারা

আমাকে আউট করা কামিন্সের ডেলিভারি এই সিরিজের সেরা, বললেন পূজারা

টেস্ট কেরিয়ারে শ্লথতম অর্ধশতরান করেছেন পূজারা। ৫০ রান করতে নিয়েছেন ১৭৪ বল। স্ট্রাইক রেট ছিল ২৮.৪১।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২১ ১৬:৩৭
Share:

কামিন্সের বলে চলতি সিরিজে চারবার আউট হয়েছেন অশ্বিন। ছবি রয়টার্স

প্যাট কামিন্স তাঁকে যে বলে আউট করেছেন, তা এই সিরিজের সেরা ডেলিভারি। এমনই বললেন চেতেশ্বর পূজারা। পাশাপাশি এটাও জানালেন, ধীর গতিতে ইনিংস খেলার জন্য তাঁকে নিয়ে যে সমালোচনা হচ্ছে, তাতে পাত্তা দিচ্ছেন না।

Advertisement

শনিবার তৃতীয় টেস্টের তৃতীয় দিন পূজারাকে দুরন্ত ডেলিভারিতে ফিরিয়ে ভারতকে আরও চাপে ফেলে দেন কামিন্স। এই নিয়ে চলতি সিরিজে তিনি চারবার আউট হলেন কামিন্সের বলে। শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার থেকে ৯৪ রান দূরে থেমে যায় ভারত। কামিন্সের সেই ডেলিভারি নিয়ে পূজারা বলেছেন, “আমরা প্রত্যেকে নিজেদের সেরাটা দিচ্ছি। কিন্তু কামিন্স এমন কিছু ডেলিভারি আজ করেছে, যা খেলা যায় না। ধরুন আজ আমি যে ডেলিভারিতে আউট হয়েছি তার থেকে ভাল বল এই সিরিজে এখনও হয়নি। কখনও কখনও এটা মেনে নিতে হয়। একটা ইউনিট হিসেবে ব্যাটিং করার যাবতীয় চেষ্টা আমরা করছি।”

টেস্ট কেরিয়ারে শ্লথতম অর্ধশতরান করেছেন পূজারা। ৫০ রান করতে নিয়েছেন ১৭৪ বল। স্ট্রাইক রেট ছিল ২৮.৪১। অনেকেই এত ধীরগতিতে ইনিংস খেলা মেনে নিতে পারেননি। কড়া সমালোচনা করেছেন পূজারার। তবে সৌরাষ্ট্রের ব্যাটসম্যান বলছেন, “হ্যাঁ, চারবার আউট হয়েছি ঠিকই। কিন্তু প্রত্যেকটাই ভাল বল ছিল। তবে আমি নিজের ব্যাটিং নিয়ে আত্মবিশ্বাসী। ব্যাটসম্যান হিসেবে আমার ফোকাস থাকে নিজের দিকেই। কী করে ওকে চাপে ফেলব, সে দিকে নয়। তবে যে ভাবে আজ আউট হয়েছি, সেটাকে মেনে নিয়েছি।”

Advertisement

আরও খবর: বুমরা, সিরাজকে বর্ণবিদ্বেষী মন্তব্য, অভিযোগ জানাল সৌরভের বোর্ড

আরও খবর: ডিআরএসে অখুশি, আম্পায়ারকে গালিগালাজ অস্ট্রেলীয় অধিনায়ক টিম পেনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন