এমসিজি

বক্সিং ডে টেস্ট দেখতে আসা এক দর্শক করোনায় আক্রান্ত

মেলবোর্নে বক্সিং ডে টেস্ট দেখতে প্রায় তিরিশ হাজার দর্শক উপস্থিত ছিলেন। কিন্তু তারপরও অনেকটাই ফাঁকা ছিল স্টেডিয়াম।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২১ ১৬:১৭
Share:

এমসিজি-র ঘটনার পর শঙ্কিত স্থানীয় প্রশাসন। ফাইল ছবি

সিডনিতে বক্সিং ডে টেস্ট দেখতে আসা এক দর্শক আক্রান্ত করোনায়। তাঁর আশেপাশে থাকা দর্শকদেরও সতর্ক করে দেওয়া হয়েছে। ভিক্টোরিয়ার স্বাস্থ্য দপ্তর বিবৃতিতে জানিয়েছে, “ম্যাচের দ্বিতীয় দিনে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের গ্রেট সাদার্ন স্ট্যান্ডের জোন ফাইভে দুপুর সাড়ে বারোটা থেকে সাড়ে তিনটের মধ্যে যাঁরা ছিলেন তাঁদের সকলকে কোভিড রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত আইসোলেশনে থাকতে বলা হয়েছে। পাশাপাশি, কোথা থেকে কোভিডের ভাইরাস ছড়িয়েছে তা খতিয়ে দেখছে এমসিজি।”

Advertisement

মেলবোর্নে বক্সিং ডে টেস্ট দেখতে প্রায় তিরিশ হাজার দর্শক উপস্থিত ছিলেন। কিন্তু তারপরও অনেকটাই ফাঁকা ছিল স্টেডিয়াম। এবার বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা সিডনিতে তৃতীয় টেস্টে ২৫ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়ায় এর আগে করোনা সেভাবে থাবা বসাতে না পারলেও কোনভাবেই কোনও ফাঁক রাখতে রাজি নয় প্রশাসন।

অস্ট্রেলিয়ার প্রশাসনও কড়াকড়ি শুরু করেছে। এর ফলে ব্রিসবেনে চতুর্থ টেস্টের আগে কোয়রান্টিন নিয়মে কড়াকড়ির কারণে আপত্তি জানিয়েছে ভারতীয় ক্রিকেট দলও। ফলে, ব্রিসবেনে চতুর্থ টেস্টে কোয়েরান্টিন নিয়মে কড়াকড়ির কারণে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে বিবাদেও জড়িয়েছে বিসিসিআই। এর মাঝেই মেলবোর্নে এক দর্শক কোভিড আক্রান্ত হওয়ায় পরিস্থিতি আরও কঠিন হতে পারে।

Advertisement

আরও খবর: ব্রিসবেনের বদলে মুম্বইয়ে খেলতেও রাজি, খোঁচা অস্ট্রেলীয় অধিনায়ক পেনের

আরও খবর: আচমকাই স্বার্থের সংঘাতে জড়িয়ে পড়লেন বিরাট কোহালি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন