সিডনি

করোনার হার বেড়ে গেলেও সিডনিতে তৃতীয় টেস্টে থাকবেন ২৫ শতাংশ দর্শক

এর আগে সিডনিতে একদিনের সিরিজের দুটি ম্যাচ এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল ভারত। তখন দর্শকদের প্রবেশে সে ভাবে বাধা দেওয়া হয়নি।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ১৭:০৬
Share:

সিডনিতে এই মাঠেই একদিনের সিরিজে দুটি ম্যাচ খেলেছে ভারত। ছবি টুইটার

করোনা-প্রকোপ বেড়ে যাওয়া সত্ত্বেও সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দর্শকদের প্রবেশে বাধা থাকছে না। ক্রিকেট অস্ট্রেলিয়া ঠিক করেছে, প্রাথমিক ভাবে ২৫ শতাংশ দর্শককে প্রবেশের অনুমতি দেওয়া হবে।

Advertisement

এর আগে সিডনিতে একদিনের সিরিজের দুটি ম্যাচ এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল ভারত। তখন দর্শকদের প্রবেশে সে ভাবে বাধা দেওয়া হয়নি। পরিবর্তিত পরিস্থিতিতে করোনার হার বেড়ে যাওয়ায় কড়া হয়েছে নিউ সাউথ ওয়েলস সরকার।

আগে যা টিকিট বিক্রি হয়েছিল, তা বাতিল করে দেওয়া হয়েছে। নিউ সাউথ ওয়েলস সরকারের নতুন নির্দেশ মেনে শারীরিক দূরত্ব বজায় রেখে আসন সংখ্যা নির্দিষ্ট করে দেওয়া হচ্ছে। সে কারণেই দর্শকদের সংখ্যা কমানোর সিদ্ধান্ত। তবে যাঁরা আগে টিকিট কেটেছেন, পরের বার টিকিট বিক্রির সময় তাঁরা অগ্রাধিকার পাবেন।

Advertisement

আরও খবর: সিডনি যাওয়ার পথে ‘ভয়’ পেয়ে টুইট করলেন রবিচন্দ্রন অশ্বিন

আরও খবর: ব্রিসবেনেই শততম টেস্ট ম্যাচ খেলতে নামবেন, আশাবাদী নেথান লায়ন

আগে এখানে দুটি একদিনের ম্যাচেই দুরমুশ হয়েছিল ভারত। তবে সিডনির উইকেট গোটা অস্ট্রেলিয়ায় সবথেকে বেশি স্পিন-সহায়ক। ফলে রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাডেজাকে নিয়ে সিরিজে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন