Sunil Gavaskar

দুরন্ত ক্যাচ নিয়ে দলকে চাগালেন কোহালি, খারাপ ফিল্ডিংয়ের সমালোচনা গাভাসকারের

অস্ট্রেলিয়ার হয়ে ৪৭ রান করা লাবুসানেরই দুটি ক্যাচ ফেলে ভারত। পৃথ্বী ছাড়াও বুমরা নিজেও ক্যাচ ফস্কান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২০ ০০:১১
Share:

ছবি: রয়টা্র্স।

এবারের অস্ট্রেলিয়া সফর ফিল্ডার বিরাট কোহালির কাছে খুব একটা ভাল যাচ্ছে না। টি-টোয়েন্টি ও একদিনের সিরিজে বেশ কয়েকটি সহজ ক্যাচ ফেলেছেন। কিন্তু অ্যাডিলেডে প্রথম টেস্টে ক্যামেরন গ্রিনের অনবদ্য ক্যাচ গোটা ভারতীয় দলকে চাগিয়ে দিয়েছে।

Advertisement

রবিচন্দ্রন অশ্বিনের একটি শর্ট পিচ বল গ্রিন লেগ সাইডে মারেন। শর্ট মিড উইকেটে দাঁড়ানো কোহালি ডাইভ দিয়ে ক্যাচ নেন। তার আগে ভারতীয় দল বেশ কয়েকটি সহজ ক্যাচ ফেলে। কিন্তু অধিনায়কের ওই ক্যাচ ভারতীয় ফিল্ডারদের নতুন করে উদ্বুদ্ধ করে।

সুনীল গাভাসকার অবশ্য ভারতীয় দলের ফিল্ডিংয়ের সমালোচনা করতে ছাড়েননি। যশপ্রীত বুমরার বলে মার্নাস লাবুসানের সহজ ক্যাচ পৃথ্বী শ ফস্কানোর পর গাভাসকার ধারাভাষ্য দিতে গিয়ে বলেন, ‘‘আমার মনে হয় ভারতীয় ফিল্ডাররা ক্রিস্টমাসের মেজাজে আছে। এক সপ্তাহ আগেই ক্রিস্টমাসের উপহার তুলে দিচ্ছে বিপক্ষকে।’’

Advertisement

আরও পড়ুন: পেসারদের মঞ্চে ৪ উইকেট অশ্বিনের, ৬২ রানে লিড ভারতের

অস্ট্রেলিয়ার হয়ে ৪৭ রান করা লাবুসানেরই দুটি ক্যাচ ফেলে ভারত। পৃথ্বী ছাড়াও বুমরা নিজেও ক্যাচ ফস্কান। ডিনার বিরতির ঠিক আগে মহম্মদ শামির বলে ডিপ ফাইন লেগে লাবুসানের ক্যাচ ফেলেন বুমরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন