Sports News

ভারত-বাংলাদেশ টেস্ট পিছিয়ে গেল একদিন

ভারত-বাংলাদেশ একমাত্র টেস্টের আকাশ থেকে কালো মেঘ কাটছেই না। এক বার শোনা গেল হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন এই ম্যাচ করতে রাজি নয়। পর দিনই তারা জানিয়ে দিল এমন কোনও বার্তা তাঁরা দেননি। তার পর শোনা যায় বিসিসিআই-এর বহিষ্কৃত কর্তারা রয়েছেন এর পিছনে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৭ ২০:৩৩
Share:

ভারত-বাংলাদেশ একমাত্র টেস্টের আকাশ থেকে কালো মেঘ কাটছেই না। এক বার শোনা গেল হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন এই ম্যাচ করতে রাজি নয়। পর দিনই তারা জানিয়ে দিল এমন কোনও বার্তা তাঁরা দেননি। তার পর শোনা যায় বিসিসিআই-এর বহিষ্কৃত কর্তারা রয়েছেন এর পিছনে। তাঁরা ম্যাচ ভন্ডুল করতে চাইছিলেন। কিন্তু শেষ পর্যন্ত হচ্ছে ম্যাচ। কিন্তু ৮ ফেব্রুয়ারির বদলে এই ম্যাচ শুরু হবে ৯ ফেব্রুয়ারি থেকে। একদিন পিছিয়ে দেওয়া হয়েছে ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজ। বিসিসিআই-এর তরফে বলা হয়েছে, ‘‘এই টেস্ট বুধবার হওয়ার কথা থাকলেও সব পরিস্থিতি দেখে একদিন পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাতে স্টেডিয়ামে ক্রিকেটপ্রেমীরা আসেন।’’

Advertisement

২০০০ সালে টেস্ট খেলার ছাড়পত্র পেলেও এটাই হবে ভারতে বাংলাদেশের প্রথম টেস্ট ম্যাচ। যদিও বিভিন্ন টুর্নামেন্ট খেলতে ভারতে এসেছে বাংলাদেশ। টি২০ বিশ্বকাপই হোক বা এশিয়া কাপ বাংলাদেশ খেলে গিয়েছে ভারতে। কিন্তু টেস্ট খেলা হয়নি। টেস্টের আগে একটি তিনদিনের অনুশীলন ম্যাচও খেলবে বাংলাদেশ। যদিও সেই ম্যাচের ভেন্যু এখনও নির্ধারিত হয়নি। তবে হায়দরাবাদের কোথাও হবে এই ম্যাচ। নিউজিল্যান্ড থেকে ফিরেই ভারতে খেলতে আসতে হবে বাংলাদেশকে।

আরও খবর: রেকর্ড করে আহত হয়ে মাঠ ছাড়লেন ইমরুল কায়েসের

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন