Sports News

মহিলা বিশ্বকাপে প্রথম ‘ডিআরএস’এই সফল ভারতীয় মেয়েরা

ঘটনাটি ঘটে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে যখন ফিল্ডিং করছে ভারত। দীপ্তি শর্মার বলে সুইপ করার চেষ্টা করেছিলেন ইংল্যান্ডের নাতালি স্ক্রিভার। কিন্তু ব্যাটে বলে সঠিক সংযোগ হয়নি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ জুন ২০১৭ ২২:৩৮
Share:

ব্যাট করছেন মহিলা ক্রিকেটে ডিআরএস-এর প্রথম শিকার ইংল্যান্ডের নাতালি স্ক্রিভার। ছবি: রয়টার্স।

প্রথম ডিআরএস নিয়ে মহিলা বিশ্বকাপে ইতিহাস রচনা করল ভারতীয় ক্রিকেট দল। এই মুহূর্তে ইংল্যান্ডে চলছে মহিলা ক্রিকেট বিশ্বকাপ। শুরুটা দারুণ করেছেন মিতালী রাজরা। প্রথম ম্যাচেই ইংল্যান্ডকে ৩৫ রানে হারিয়ে দিয়েছে তাদেরই ঘরের মাঠে। আর তাঁরাই প্রথম সফলভাবে ডিআরএস ব্যবহার করে তাক লাগিয়ে দিয়েছে বিশ্ব ক্রিকেটকে।

Advertisement

আরও খবর: ক্যারিবিয়ানদের হারিয়ে ক্যারিবিয়ান ফুডেই সেলিব্রেশন বিরাটদের

ঘটনাটি ঘটে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে যখন ফিল্ডিং করছে ভারত। দীপ্তি শর্মার বলে সুইপ করার চেষ্টা করেছিলেন ইংল্যান্ডের নাতালি স্ক্রিভার। কিন্তু ব্যাটে বলে সঠিক সংযোগ হয়নি। উইকেট কিপার সুষমা ভর্মা দারুণ একটি ক্যাচ ধরেন। কিন্তু আম্পায়ার আউট দেননি। ভারতীয়রা আবেদন জানালেও আউট দেননি আম্পায়ার। কারণ তিনি সন্তুষ্ট ছিলেন না। ভারত ক্যাপ্টেন মিতালী রাজ সঙ্গে সঙ্গেই রিভিউর আবেদন জানান। আর সিদ্ধান্ত ভারতের সপক্ষেই যায়।

Advertisement

আইসিসি সেই ভিডিও তাঁদের ফেসবুক পেজেও প্রকাশ করেছে। দেখুন সেই ভিডিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন