ভারতকে বিশ্বাস করা যায় না: জাভেদ মিঁয়াদাদ

বাইশ গজের ভিতরে হোক বা বাইরে বরাবরই তিনি ভারতের বিরুদ্ধে বলে এসেছেন। রবিবারেও তাঁর সেই স্বভাবসিদ্ধ ভঙ্গি থেকে পিছু হটলেন না এক সময়ের প্রাক্তন পাক ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৫ ১১:৪২
Share:

বাইশ গজের ভিতরে হোক বা বাইরে বরাবরই তিনি ভারতের বিরুদ্ধে বলে এসেছেন। রবিবারেও তাঁর সেই স্বভাবসিদ্ধ ভঙ্গি থেকে পিছু হটলেন না এক সময়ের প্রাক্তন পাক ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদ। বাইশ গজের স্লেজিংকে ছাপিয়ে গিয়ে ওই তিনি মন্তব্য করেন, “ভারতকে কখনওই বিশ্বাস করা যায়না!” আগামী মাসেই শ্রীলঙ্কায় ভারত-পাক দ্বিপাক্ষিক হওয়ার কথা। তার আগে মিঁয়াদাদের এই মন্তব্য নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছে। তাঁর অভিযোগ, বিসিসিআই এই সিরিজ নিয়ে টালবাহানা করছে। এখনও অপেক্ষা করছে ভারত সরকারের সবুজ সঙ্কেতের। তাই পাকিস্তানের এই সিরিজের উপর ভরসা না রাখাই উচিত।

Advertisement

ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ আদৌ হবে কিনা তা নিয়ে অনেক দিন ধরেই একটা টানাপড়েন চলছিল। সীমান্তে যে ভাবে পাক হামলা চালিয়ে যাচ্ছে প্রতিনিয়ত, তারই জবাবে এ দেশের অনেকই এই সিরিজ নিয়ে আপত্তি তুলেছিলেন। এমনও প্রশ্ন উঠেছিল, সীমান্তে পাক সন্ত্রাস বন্ধ না হলে পাকিস্তানের সঙ্গে কোনও দ্বিপাক্ষিক সিরিজ হবে না।

গত ২২ নভেম্বর দুবাইয়ে বিসিসিআই প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহরের সঙ্গে পাক ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খানের সঙ্গে এক বৈঠকে শ্রীলঙ্কায় এই দ্বিপক্ষিক সিরিজের বিষয়টি ঠিক হয়।

Advertisement

এই সংক্রান্ত আরও খবর...

ভারত-পাক সিরিজ নিয়ে হয়তো চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মোদী

ভারত-পাক সিরিজ, শরিফের সম্মতি মিলল শ্রীলঙ্কায় গিয়ে খেলার?

ভারত-পাক সিরিজের ভাগ্য ঘোষণা হয়তো আজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন