সকালে শহরে পৌঁছে বিশ্রামে ক্লান্ত ধোনিরা

বাংলাদেশ থেকে এশিয়া জয় করে সোমবার সকালেই কলকাতায় পৌঁছে গেল ভারতীয় দল। সকালে ধোনিদের দেখতে এয়ারপোর্টে সমর্থকদের ঢল নেমেছিল। ঘন ঘন শোনা যাচ্ছিল ভারতীয় দলের নামে জয়ধ্বনি। সঙ্গে ছিল টি২০ বিশ্বকাপ জয়েরও আবদার। যদিও পুরো দলকে ঘিরে ছিল নিরাপত্তার বলয়। যেখানে মাছি গলারও জায়গা ছিল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৬ ১৭:৫২
Share:

বাংলাদেশ থেকে এশিয়া জয় করে সোমবার সকালেই কলকাতায় পৌঁছে গেল ভারতীয় দল। সকালে ধোনিদের দেখতে এয়ারপোর্টে সমর্থকদের ঢল নেমেছিল। ঘন ঘন শোনা যাচ্ছিল ভারতীয় দলের নামে জয়ধ্বনি। সঙ্গে ছিল টি২০ বিশ্বকাপ জয়েরও আবদার। যদিও পুরো দলকে ঘিরে ছিল নিরাপত্তার বলয়। যেখানে মাছি গলারও জায়গা ছিল না। এয়ারপোর্ট থেকে হোটেল। সর্বত্রই দেখা গেল একই নিরাপত্তা ব্যবস্থা। এয়ারপোর্ট থেকে হোটেল যাওয়ার পথে বাসের মধ্যে বিরাট কোহলি, শিখর ধবনদের দেখা গেল সেলফিতে ব্যস্ত থাকতে। কখনও কখনও জানলার বাইরে সমর্থকদের উদ্দেশে হাত দেখিয়ে আশ্বস্তও করে গেলেন ধোনিরা। হয়তো বোঝাতে চাইলেন টি২০ বিশ্বকাপেও এই ফর্মেই দেখা যাবে দলকে।

Advertisement

তবে টানা ম্যাচ খেলে ক্লান্ত পুরো দল। সোমবার হোটেলে ঢুকেই চলে গেলেন যে যাঁর ঘরে। কারণ চাই প্রচুর বিশ্রাম। দলের তরফ থেকে জানিয়ে দেওয়া হল, আজ কোনও কথা বলবে না দলের কেউই। যা হবে মঙ্গলবার থেকে।

অন্যদিকে প্রায় একই সময়ে কলকাতায় পৌঁছে গেল ওয়েস্ট ইন্ডিজও। কলকাতায় নেমেই অবশ্য ব্যক্তিগত কাজে দিল্লি উড়়ে গেলেন ক্যারিবিয়ান তারকা ডোয়েন ব্র্যাভো। দলের তরফে জানানো হয়েছে ব্যক্তিগত কাজ সেরে মঙ্গলবারই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। বাংলাদেশ দলেরএ ইতিমধ্যেই কলকাতা পৌঁছে যাওয়ার কথা। বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে ৯ মার্চ নেদারল্যান্ডসের বিরুদ্ধে ধর্মশালায়। ভারতের প্রথম ম্যাচ নাগপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১৫ মার্চ। ওয়েস্ট ইন্ডিজ ঠিক তার পরের দিনই খেলবে মুম্বইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে।

Advertisement

দেখুন ভারতের জয়ের গ্যালারি

এশিয়া কাপ ফাইনালের কিছু মুহূর্ত ছবিতে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন