Sports News

বৃষ্টি বাধা হতে পারে ভারত-নিউজিল্যান্ড টি২০ ফাইনালে

আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, এই আবহাওয়ার বিশেষ কোনও পরিবর্তন হবে না। মঙ্গলবারও একই পরিস্থিতি থাকবে। মেঘলা তো থাকবেই আর সঙ্গে বৃষ্টির সমূহ সম্ভাবনা রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৭ ১৩:১২
Share:

এখানেই কাল মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। ছবি: সংগৃহীত।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ ফাইনাল ঘিরে বৃষ্টির ভ্রুকূটি। তিন ম্যাচের সিরিজ আপাতত ১-১। যে কারনে শেষ ম্যাচ দুই দলের কাছে কার্যত ফাইনাল। তিরুঅনন্তপুরমের গ্রীনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামও তৈরি তাদের প্রথম আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের জন্য। কিন্তু তার মধ্যেই আয়োজকদের ভাবাচ্ছে প্রকৃতি। প্রতিদিনই প্রায় বৃষ্টি এই অঞ্চলে। যদিও টানা বৃষ্টি না হওয়ায় কিছুটা আস্বস্ত স্থানীয় আয়োজক কমিটি। কিন্তু তার মধ্যেই এই বৃষ্টির আনাগোনা ভাবাচ্ছে ভারতীয় দলকেও। এখান থেকেই সিরিজ জিতে নিতে হবে। যদি বৃষ্টিতে কোনওভাবে ভেস্তে যায় ম্যাচ তা হলে সিরিজ ড্র হয়ে যাবে। যেটা চাইছে না বিরাট অ্যান্ড ব্রিগেড।

Advertisement

আরও পড়ুন

ধোনির সঙ্গে সম্পর্ক ভাঙবে না কখনও

Advertisement

আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, এই আবহাওয়ার বিশেষ কোনও পরিবর্তন হবে না। মঙ্গলবারও একই পরিস্থিতি থাকবে। মেঘলা তো থাকবেই আর সঙ্গে বৃষ্টির সমূহ সম্ভাবনা রয়েছে। এমন কী দু’খেপে বৃষ্টির সঙ্গে ঝোড়ো হাওয়াও চলতে পারে। যদিও আয়োজকরা আত্মবিশ্বাসের সঙ্গে বলছেন, তাতে কোনও সমস্যা হবে না। তাদের বক্তব্য, বৃষ্টি হলেও ম্যাচ শেষ করা সম্ভব হবে। কেরল ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব জয়েশ জর্জ বলেন, ‘‘মাঠের নিকাশি ব্যবস্থা এতটাই ভাল যে দ্রুত জল সরে যাব। আমাদের তিনটি সুপারসপার রয়েছে। পুরো মাঠ শুকিয়ে দিতে পারবে। যদি ম্যাচের মাঠে বৃষ্টি হয় তা হলেও বৃষ্টি থামার ১৫ মিনিটে মধ্যে আবার খেলা শুরু করা যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন