সামিকে অনুশীলনে দেখে স্বস্তি ভারতীয় শিবিরে

চোট সমস্যায় বার বার টুর্নামেন্ট থেকে বাদ যেতে হয়েছে। কিন্তু যখন ফিরেছেন তখন সবার মন জয় করে নিয়েছেন। এবারও এশিয়া কাপ স্কোয়াডে নাম থাকা সত্ত্বেও ফিটনেস পরীক্ষায় সফল হতে না পারার জন্য ছিটকে যেতে হয়েছিল। কিন্তু তার পরও তাঁকে ডাকা হয়েছে টি২০ বিশ্বকাপ দলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৬ ২১:২৬
Share:

চোট সমস্যায় বার বার টুর্নামেন্ট থেকে বাদ যেতে হয়েছে। কিন্তু যখন ফিরেছেন তখন সবার মন জয় করে নিয়েছেন। এবারও এশিয়া কাপ স্কোয়াডে নাম থাকা সত্ত্বেও ফিটনেস পরীক্ষায় সফল হতে না পারার জন্য ছিটকে যেতে হয়েছিল। কিন্তু তার পরও তাঁকে ডাকা হয়েছে টি২০ বিশ্বকাপ দলে। বুধবার ভারতীয় দলের সঙ্গে অনুশীলনও করলেন মহম্মদ সামি। তাঁকে অনুশীলনে দেখে খুশি টিম ম্যানেজমেন্ট। বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অনুশীলন ম্যাচের আগে প্র্যাকটিসে দলকে আশ্বস্তই করেছেন বাংলার এই পেসার।

Advertisement

এদিন অনুশীলেন সামিকে বল করতে দেখা গেল রোহিত শর্মা, বিরাট কোহলি ও যুবরাজ সিংহকে। টিম ডিরেক্টর রবি শাস্ত্রী অবশ্য বুঝিয়ে দিয়েছেন, অনুশীলন ম্যাচে প্রথম এগারোতেই দেখা যাবে মহম্মদ সামিকে। বৃহস্পতিবার কলকাতায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলবে ভারত। ও ১২ মার্চ মুম্বইয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আরও একটি অনুশীলন ম্যাচ খেলবেন ধোনিরা। এদিন ভারতীয় বোলি কোচ ভরত অরুণের অধিনে অনেকক্ষণ অনুশীলন করতে দেখা যায় তাঁকে।

আরও খবর

Advertisement

প্রশাসক সৌরভের অভিষেকেই সেঞ্চুরি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন