Sports News

ধর্মশালার পিচ দেখে চিন্তায় ভারত: মিচেল জনসন

ধর্মশালার মাঠ নিয়ে উচ্ছ্বসিত অস্ট্রেলিয়া দল। কিন্তু তাদের মনে হচ্ছে ভারতীয় দল চিন্তায় রয়েছে এই পিচ নিয়েই। অস্ট্রেলিয়ার প্রাক্তন ফার্স্ট বোলার মিচেল জনসন তো বলেই ফেললেন, ‘‘ভারতীয় দল নার্ভাস।’’ এতদিন স্পিন ফ্রেন্ডলি পিচ হয়েছে। কিন্তু ধর্মশালার পিচ পেসারদের জন্য তৈরি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ মার্চ ২০১৭ ১৯:২০
Share:

মিচেল জনসন। ছবি: সংগৃহীত।

ধর্মশালার মাঠ নিয়ে উচ্ছ্বসিত অস্ট্রেলিয়া দল। কিন্তু তাদের মনে হচ্ছে ভারতীয় দল চিন্তায় রয়েছে এই পিচ নিয়েই। অস্ট্রেলিয়ার প্রাক্তন ফার্স্ট বোলার মিচেল জনসন তো বলেই ফেললেন, ‘‘ভারতীয় দল নার্ভাস।’’ এতদিন স্পিন ফ্রেন্ডলি পিচ হয়েছে। কিন্তু ধর্মশালার পিচ পেসারদের জন্য তৈরি। যাতে অনেক বেশি সুবিধে পাবে স্টিভ স্মিথ অ্যান্ড ব্রিগেড। জনসনের মতে, এটাই ভাবাচ্ছে ভারতীয় দলকে। তিনি বলেন, ‘‘ধর্মশালার মাঠ অসাধারণ। একবারই এই পিচে ঘাস দেখেছিলাম। যে কারণে আমার মনে হচ্ছে অস্ট্রেলিয়া দল অনেকবেশি আত্মবিশ্বাসী এখানে খেলতে আর ভারতীয় নার্ভাস।’’ এখানেই থামেননি জনসন। তিনি আরও একধাপ এগিয়ে বলেন, ‘‘আমার মনে হয় এই সিরিজের শুরু থেকে ওরা অতিরিক্ত আত্মবিশ্বাসী ছিল। স্কোর লাইনেই সেটা দেখা যাচ্ছে।’’

Advertisement

আরও খবর: ধর্মশালায় শেষ টেস্টে দলে ফিরতে পারেন শামি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন