India tour of Australia

‘ফাদার্স ডে আউট,’ ছবি পোস্ট করলেন অশ্বিন

প্রস্তুতির ফাঁকে এই ত্রয়ীকে অস্ট্রেলিয়ায় সন্তানদের সামলানোর কাজও করতে হচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ১৪:৪৮
Share:

সন্তানদের সঙ্গে পূজারা, রাহানে, অশ্বিন। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফরের শুরুটা যে ভাবে চেয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা, তা হয়নি। প্রথম দুই ওয়ানডে ম্যাচেই বড় ব্যবধানে হেরে ওয়ানডে সিরিজ খোয়াতে হয়েছে ভারতকে। এই পরিস্থিতিতে বুধবার নিয়মরক্ষার ম্যাচে সম্মান পুনরুদ্ধারই লক্ষ্য। তার পর রয়েছে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

Advertisement

সব শেষে রয়েছে টেস্ট সিরিজ। যা শুরু হবে ১৭ ডিসেম্বর থেকে। ফলে, শুধু টেস্ট সিরিজের জন্য যে ক্রিকেটাররা অস্ট্রেলিয়ায় এসেছেন, তাঁরা তৈরি হচ্ছেন কঠিন লড়াইয়ের জন্য। টেস্ট বিশেষজ্ঞদের মধ্যে আছেন সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে, চেতেশ্বর পূজারা, রবিচন্দ্রন অশ্বিন। প্রস্তুতির ফাঁকে এই ত্রয়ীকে সন্তানদের সামলানোর কাজও করতে হচ্ছে।

৩ ক্রিকেটারই পরিবারকে সঙ্গে নিয়ে গিয়েছেন অস্ট্রেলিয়ায়। ফলে, সে দিকেও দিতে হচ্ছে সময়। যা ধরা পড়েছে সোমবার। অশ্বিন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে, তিন ভারতীয় ক্রিকেটার সন্তানদের সঙ্গে বেরিয়েছেন। পূজারা-রাহানের সন্তানরা রয়েছেন পেরামবুলেটরে। অশ্বিনের সঙ্গেও আছেন তাঁর সন্তানরা। ছবির সঙ্গে অশ্বিন লিখেছেন, ‘ফাদার্স ডে আউট, সন্তানদের সঙ্গে’।

Advertisement

আরও পড়ুন: অজি শিবিরে বড় ধাক্কা, চোটের জন্য ছিটকে গেলেন ডেভিড ওয়ার্নার​

আরও পড়ুন: সচিনের রেকর্ড ভেঙে দ্রুততম ২২ হাজার কোহালির

A post shared by Ashwin (@rashwin99)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন