India vs Australia

কাটল বাধা, সোমবারই অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছেন ফিট রোহিত

ভারতীয় বোর্ডের তরফে এখনও সরকারি ভাবে জানানো না হলেও, এক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী ১৪ ডিসেম্বর অস্ট্রেলিয়া পাড়ি দেবেন রোহিত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২০ ১৪:১৪
Share:

তৈরি রোহিত। ছবি: সোশ্যাল মিডিয়া

বেঙ্গালুরুতে জাতীয় অ্যাকাডেমিতে ফিটনেস পরীক্ষায় পাশ করলেন রোহিত শর্মা। অর্থাৎ ১৪ ডিসেম্বর অস্ট্রেলিয়ার উদ্দেশে পাড়ি দিতে আর কোনও বাধা রইল না তাঁর। এই মুহূর্তে তিনি রয়েছেন মুম্বইতে। মনে করা হচ্ছে তৃতীয় টেস্ট থেকে ভারতীয় দলে থাকবেন রোহিত। বিরাট কোহালির অনুপস্থিতিতে যা বড় প্রাপ্তি ভারতীয় দলের।

Advertisement

ভারতীয় বোর্ডের তরফে এখনও সরকারি ভাবে জানানো না হলেও, এক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী ১৪ ডিসেম্বর অস্ট্রেলিয়া পাড়ি দেবেন রোহিত। সেখানে তাঁকে ১৪ দিন কোয়ারান্টিনে থাকতে হবে। তার পর তিনি তৃতীয় টেস্টে খেলতে নামবেন ৭ জানুয়ারি। বেশ কিছু দিন ধরে রোহিতের সুস্থতা নিয়ে ধোঁয়াশা ছিল। কোন টেস্ট থেকে তিনি খেলতে পারবেন, বা আদৌ পারবেন কি না তা নিয়ে চলতে থাকে জল্পনা।

প্রথম টেস্টের পর পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসবেন বিরাট। দলে তাঁর অভাব পূরণ করতে রোহিতের মতো এক জন ব্যাটসম্যানকে দলে চাইবে টিম ইন্ডিয়া।

Advertisement

আরও পড়ুন: অজিদের থেকে ভারতীয়দের কাছে লকডাউন অনেক কঠিন ছিল, দাবি শাস্ত্রীর

আরও পড়ুন: কোচিংই ছেড়ে দিতে চেয়েছিলেন ল্যাঙ্গার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন