India vs Australia

রোহিত শর্মা মঙ্গলবার ভোরে অস্ট্রেলিয়া উড়ে গেলেন

ভারতীয় টিম ম্যানেজমেন্ট এখন সবরকম চেষ্টা করছে, রোহিতকে যাতে তৃতীয় টেস্টে খেলানো যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২০ ১৬:২৩
Share:

মঙ্গলবার ভোরে অস্ট্রেলিয়ার পথে রোহিত। —ফাইল চিত্র

বিরাট কোহালিদের জন্য কিছুটা স্বস্তি। মঙ্গলবার ভোরবেলা অস্ট্রেলিয়া উড়ে গেলেন রোহিত শর্মা। তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুটি টেস্টে যে তিনি খেলতে পারবেন না, সেটা আগেই জানা গিয়েছিল। ভারতীয় টিম ম্যানেজমেন্ট এখন সবরকম চেষ্টা করছে, রোহিতকে যাতে তৃতীয় টেস্টে খেলানো যায়।

Advertisement

একটি সূত্র থেকে পাওয়া খবরে জানা গেছে, রোহিত মঙ্গলবার ভোরে দুবাই হয়ে অস্ট্রেলিয়ার জন্য রওনা হয়েছেন। সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল চলাকালীন রোহিতের হ্যামস্ট্রিংয়ে চোট লাগে। তারপর আইপিএল ফাইনালে খেললেও ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া যেতে পারেননি। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) তাঁর রিহ্যাব চলে।

গত শুক্রবার এনসিএ-র মেডিক্যাল টিম রোহিতকে অস্ট্রেলিয়া যাওয়ার ব্যাপারে সবুজ সঙ্কেত দেয়। কিন্তু তারপর জানানো হয়, অস্ট্রেলিয়ায় যাওয়া মানেই রোহিতের খেলা পাকা, তা নয়। রোহিতের আরও একবার শারীরিক পরীক্ষা হবে। তারপর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

Advertisement

আরও পড়ুন: যুবরাজ পঞ্জাবের সৈয়দ মুস্তাক আলি ট্রফির সম্ভাব্য ৩০ জনের দলে

আরও পড়ুন: বিরাটদের কাছে হেরে টুইটার থেকে সরিয়ে গিয়েছিলেন স্টার্ক

অস্ট্রেলিয়ায় পৌঁছে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে রোহিতকে। সেই সময়ে তাঁকে কী কী করতে হবে, সেটাও ভারতীয় দলের মেডিক্যাল টিম জানিয়ে দিয়েছে রোহিতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন