Rishabh Pant

অনুশীলনে ব্যস্ত ঋষভ পন্থ, তৈরি হচ্ছেন তৃতীয় টেস্টের জন্য

প্রথম টেস্টে সেইভাবে নিজেকে মেলে ধরতে পারেননি ঋদ্ধিমান সাহা। দ্বিতীয় টেস্টে তাঁর পরিবর্তে প্রথম একাদশে জায়গা করে নিয়েছিলেন ঋষভ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ১৭:০৯
Share:

ঋষভ পন্থ। —ফাইল চিত্র

৭ জানুয়ারি থেকে শুরু তৃতীয় টেস্ট। তার আগে প্রস্তুতি তুঙ্গে। ভারতীয় দলের উইকেটকিপার ঋষভ পন্থের টুইট দিচ্ছে তেমনই ইঙ্গিত। নিজেকে ফিট রাখতে কার্টহুইলে ব্যস্ত তিনি। সেই ভিডিয়ো টুইট করে লিখেছেন, ‘ল্যাবে দারুণ এক সময় কাটালাম’।

Advertisement

প্রথম টেস্টে সেইভাবে নিজেকে মেলে ধরতে পারেননি ঋদ্ধিমান সাহা। দ্বিতীয় টেস্টে তাঁর পরিবর্তে প্রথম একাদশে জায়গা করে নিয়েছিলেন ঋষভ। সেই ম্যাচে ৪০ বলে ২৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন তিনি। দলের রান দ্রুত বাড়িয়ে চাপ কাটিয়ে দেন অধিনায়ক অজিঙ্ক রাহানের ওপর থেকে। তৃতীয় টেস্টেও ঋষভের জায়গা পাওয়া প্রায় পাকা বলাই যায়। তার আগে নিজের অনুশীলনের মুহূর্ত ভাগ করে নিলেন সমর্থকদের সঙ্গে।

১ জানুয়ারি যে ভারতীয় ক্রিকেটাররা হোটেলের বাইরে বেরিয়েছিলেন বলে অভিযোগ, সেই ৫ জনের মধ্যে রয়েছেন ঋষভও। তবে তাঁদের যে আলাদা করে রাখা হয়নি, বা মেলবোর্নে রেখে আসার কথা বলা হয়েছিল সেটাও যে ঠিক নয় তা বোঝা গিয়েছিল সোমবারই। মেলবোর্ন থেকে দলের সকলের সঙ্গেই তাঁদের সিডনি নিয়ে আসা হয়।

Advertisement

আরও পড়ুন: আজ একদিনের ক্রিকেটের ৫০ বছর, তখনকার বিনোদন এখন লড়াই

আরও পড়ুন: টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন লোকেশ রাহুল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন