India vs Australia

দলের সঙ্গেই যাবেন রোহিতরা, সোমবার সিডনির পথে ভারত

মেলবোর্নে রেখে যাওয়া হবে বলে শোনা গেলেও তা সঠিক নয় বলেই জানাচ্ছে বিভিন্ন মহল।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ২১:০৫
Share:

সিডনিতেও জয় চাইবে ভারতীয় দল। ছবি: পিটিআই

তৃতীয় টেস্ট খেলতে সোমবার সিডনির উদ্দেশে পাড়ি দেবে টিম ইন্ডিয়া। ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ সকলে একসঙ্গেই যাবেন বলে জানা গিয়েছে। ভারতের ৫ ক্রিকেটারকে আলাদা করে রাখা হয়েছে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙার জন্য। তাঁদের মেলবোর্নে রেখে যাওয়া হবে বলে শোনা গেলেও তা সঠিক নয় বলেই জানাচ্ছে বিভিন্ন মহল।

Advertisement

১ জানুয়ারি রোহিত শর্মা, পৃথ্বী শ, ঋষভ পন্থ, শুভমন গিল এবং নবদীপ সাইনিকে হোটেলের বাইরে কোনও এক রেস্তরাঁতে খেতে দেখা গিয়েছে বলে একটি ভিডিয়োতে দেখা যায়। যদিও সেই ভিডিয়োর সত্যতা নিয়ে এখনও তদন্ত চলছে। ভারতীয় দলের তরফে জানা গিয়েছে তাঁরা জৈব সুরক্ষা বলয়ের নিয়ম মেনে চলতে বদ্ধ পরিকর। তাঁরা এটাও জানিয়েছে যে গোটা দল একসঙ্গেই সিডনি যাবে, কেউ মেলবোর্নে থাকছেন না।

৩১ ডিসেম্বরই সিডনি পৌঁছে যাওয়ার কথা ছিল ভারত এবং অস্ট্রেলিয়ার। কিন্তু সেখানে করোনা সংক্রমণ দেখা দেওয়ায় আরও কিছু দিন মেলবোর্নেই থেকে যায় ২ দল। ৭ জানুয়ারি শুরু হতে চলা টেস্টের আগে সিডনিতে ২ দিন অনুশীলনের সুযোগ পাবে ভারত এবং অস্ট্রেলিয়া।

Advertisement

আরও পড়ুন: মেলবোর্নে ভারতীয় দলের অনুশীলন বৃষ্টি বিঘ্নিত

আরও পড়ুন: মেলবোর্নে ৫ উইকেট নেওয়া সিরাজের কাছে শামিই অনুপ্রেরণা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন