India Vs Australia

প্রথম অর্ধশতরান করে উচ্ছ্বসিত বুমরা

পোস্ট করে বুমরা বুঝিয়ে দিয়েছেন ব্যাটিং কতটা উপভোগ করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২০ ১৬:১২
Share:

ব্যাট হাতে আক্রমণাত্মক মেজাজে বুমরা। ছবি টুইটার থেকে নেওয়া।

এই মুহূর্তে বিশ্বের সেরা পেসারদের তালিকায় উপরের দিকেই রয়েছেন যশপ্রীত বুমরা। অনেকের মতে তিনিই এখন সেরা বোলার। তবে ব্যাট হাতে তাঁকে একেবারে টেলএন্ডারের মতোই দেখায়।

Advertisement

আর সেই কারণেই অস্ট্রেলিয়া এ দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ভারতের প্রথম ইনিংসে তাঁর ব্যাটিং অবাক করে দিয়েছে ক্রিকেটমহলকে। এক সময় ১২৩ রানে ৯ উইকেট পড়ে গিয়েছিল ভারতের। সেখান থেকে বুমরার লড়াকু হাফ সেঞ্চুরিই দলকে পৌঁছে দেয় ১৯৪ রানে। প্রথম শ্রেণির ক্রিকেটে জীবনের প্রথম অর্ধশতরান করেন বুমরা। ছয় মেরে পঞ্চাশে পৌঁছন তিনি। শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৫৫ রানে। খেলেন ৫৭ বল। মারেন ৬টি চার ও ২টি ছয়।

এর পরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বুমরা। নিজের ব্যাটিংয়ের ছবি দিয়ে লেখেন, ‘বলা হয়, প্রতিদিন নতুন কিছু যেন চেষ্টা করা হয়’। সঙ্গে দেন হাসির ইমোজি। বুঝিয়ে দেন ব্যাটিং কতটা উপভোগ করেছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: ফের ধাক্কা অজিদের, ছিটকে গেলেন পুকোভস্কি, দলে হ্যারিস

আরও পড়ুন: বিশ্বনাথন আনন্দের বায়োপিক তৈরি হচ্ছে​

এখনও পর্যন্ত ১৪ টেস্টে মোট ৩২ রান করেছেন বুমরা। সর্বোচ্চ অপরাজিত ১০। ৬৭ একদিনের ম্যাচে করেছেন ১৯ রান। আর ৫০ টি-টোয়েন্টিতে তাঁর ব্যাটে এসেছে ৮ রান। এই কারণেই শুক্রবারের হাফ সেঞ্চুরি এত প্রিয় হয়ে উঠছে তাঁর কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন