India Vs Australia

নিজেকে উজাড় করে দেব, বাবার স্বপ্নপূরণই একমাত্র লক্ষ্য, বলছেন পিতৃহারা সিরাজ

এই কঠিন সময়ে জাতীয় দলের সতীর্থরা পাশে ছিলেন বলে জানিয়েছেন সিরাজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২০ ২০:০৯
Share:

মহম্মদ সিরাজ। ছবি টুইটার থেকে নেওয়া।

প্রয়াত বাবার ইচ্ছাপূরণই এখন একমাত্র লক্ষ্য, জানিয়ে দিলেন মহম্মদ সিরাজ। টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করা ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে উজাড় করে দেওয়া ছাড়া তিনি যে আর কিছু ভাবছেন না, তা পরিষ্কার করে দিয়েছেন ডানহাতি জোরেবোলার।

Advertisement

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ওয়েবসাইটে পোস্ট হওয়া এক ভিডিয়োয় সিরাজ বলেছেন, “বাবা ছিলেন আমার সবচেয়ে বড় সমর্থক। বাবার মৃত্যু আমার কাছে তাই বিশাল বড় ক্ষতি। বাবা চাইতেন আমি যেন দেশের হয়ে খেলি, দেশকে গর্বিত করি। আর এখন বাবার স্বপ্নপূরণই আমার লক্ষ্য।”

শুক্রবার হায়দরাবাদে প্রয়াত হয়েছেন সিরাজের বাবা। দুঃসংবাদ পেয়েও সিরাজ দেশে ফিরতে চাননি। বোর্ডের প্রস্তাব ফিরিয়ে দিয়ে অস্ট্রেলিয়ায় থেকে যেতে চেয়েছেন। তিনি বলেছেন, “আমার বাবা এই দুনিয়ায় আর না থাকলেও আমার হৃদয়ে রয়ে গিয়েছেন। বাবার স্বপ্নের কথা মা মনে করিয়ে দিয়েছেন। টিম ইন্ডিয়ার হয়ে যাতে ভাল খেলি, তার জন্য উৎসাহও দিয়েছেন।”

Advertisement

আরও পড়ুন: জন্মদিনে কেক কাটলেন সাইনি, ছবি পোস্ট করল বিসিসিআই​

আরও পড়ুন: ভারতীয়দের স্লেজিংকে এখন ভয় পাচ্ছে অস্ট্রেলিয়াও!​

জাতীয় দলের সতীর্থরা এই কঠিন সময়ে তাঁর পাশে ছিলেন বলে জানিয়েছেন সিরাজ। তাঁর কথায়, “সতীর্থরা এই পরিস্থিতিতে পরিবারের মতোই পাশে থেকেছে। বিরাট ভাই উৎসাহ দিয়েছে আমাকে। শক্ত হতে, বাবার স্বপ্নপূরণ করতে বলেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন