India vs Australia

অনুশীলন শুরু রোহিতের, ফিল্ডিংয়ের ছবি সাড়া ফেলল নেটদুনিয়ায়

রোহিত দুই সপ্তাহের বাধ্যতামূলক কোয়রান্টিন পর্ব কাটিয়েছেন সিডনিতে। তার পর মেলবোর্নের হোটেলে যোগ দিয়েছেন সতীর্থদের সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০ ১৫:৫১
Share:

ফিল্ডিং অনুশীলনে মগ্ন রোহিত। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ দুই টেস্টের জন্য অনুশীলন শুরু করলেন রোহিত শর্মা। ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের তত্ত্বাবধানে ঘাম ঝরালেন তিনি। দলের বাকিরা অবশ্য রয়েছেন দুই দিনের বিশ্রামে।

Advertisement

রোহিত দুই সপ্তাহের বাধ্যতামূলক কোয়রান্টিন পর্ব কাটিয়েছেন সিডনিতে। তার পর মেলবোর্নের হোটেলে যোগ দিয়েছেন সতীর্থদের সঙ্গে। রোহিতের অনুশীলনের ছবি পোস্টও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা গিয়েছে তিনি ফিল্ডিংয়ের অনুশীলন করছেন। সঙ্গে সঙ্গে তা সাড়া ফেলেছে তাঁর ভক্তদের মধ্যে।

চোটের জন্য অস্ট্রেলিয়া সফরের শুরুতে ওয়ানডে সিরিজে ও তার পর টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি রোহিত। প্রথম দুই টেস্টেও খেলা হয়নি তাঁর। কিন্তু, সিডনিতে ৭ জানুয়ারি থেকে শুরু হতে চলা সিরিজের তৃতীয় টেস্টে তাঁর খেলার সম্ভাবনা জোরালো। প্রধান কোচ রবি শাস্ত্রী জানিয়ে দিয়েছেন যে তাঁর ফর্ম ও ফিটনেস বিচার করে তার পরই খেলানোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

Advertisement

আরও পড়ুন: সিরিজ থেকেই ছিটকে গেলেন উমেশ, চিন্তায় ভারতীয় দল

আরও পড়ুন: ইংল্যান্ডের সফর থেকে টি২০ বিশ্বকাপ, টিম ইন্ডিয়ার ২০২১

সিডনিতে টেস্ট হওয়া নিয়ে সংশয় থাকলেও তা কেটেছে। নতন বছরের প্রথম টেস্ট সিডনিতেই হতে চলেছে। তবে ভারত ও অস্ট্রেলিয়া সিডনিতে পৌঁছবে দেরিতে, ৪ জানুয়ারি নাগাদ। আগে ঠিক ছিল যে দুই দল সিডনিতে ৩১ ডিসেম্বর পৌঁছবে। কিন্তু, কোভিড-১৯ পরিস্থিতির অবনতি হওয়ায় পরিকল্পনায় বদল ঘটেছে। যতই করোনা আক্রান্তের সংখ্যা বাড়ুক, সিডনিতেই হবে তৃতীয় টেস্ট, জানিয়ে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন