India vs Australia

তুঙ্গে চাহিদা, প্রায় নিঃশেষিত ভারত-অস্ট্রেলিয়া টি২০ ও ওয়ানডের টিকিট

সিডনিতে প্রথম ওয়ানডে ম্যাচের কিছু টিকিট ছাড়া শেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সব টিকিট।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২০ ১৫:৫১
Share:

সিডনিতে এই মাঠেই ২৭ নভেম্বর সিরিজের প্রথম একদিনের ম্যাচ। ছবি টুইটার থেকে নেওয়া।

মারাত্মক চাহিদা। যার ফলে প্রথম দিনেই নিঃশেষিত ভারত ও অস্ট্রেলিয়ার ২ টি-টোয়েন্টি ও ২ ওয়ানডে ম্যাচের টিকিট।

Advertisement

শুক্রবার সকালেই টিকিট বিক্রি শুরু করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। এক বিবৃতিতে তারা জানিয়েছে, ‘সিডনি ও মানুকা ওভালে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় এক দিনের ম্যাচের টিকিট শেষ। মানুকা ওভালে হতে চলা টি-টোয়েন্টি ও সিডনিতে হতে চলা ২ টি-টোয়েন্টিরও টিকিট বিক্রি হয়ে গিয়েছে’। শুধু সিডনিতে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচের কিছু টিকিট পড়ে রয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, ‘২৭ নভেম্বরের প্রথম এক দিনের ম্যাচের প্রায় ১৯০০ আসন এখনও রয়েছে’।

কত ক্রিকেটপ্রেমী থাকবেন মাঠে? জানানো হয়েছে যে সিডনি ও মানুকা ওভালের অর্ধেক ভর্তি থাকবে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে। ক্রিকেট অস্ট্রেলিয়ার এগজিকিউটিভ জেনারেল ম্যানেজার অফ ফ্যান ম্যানেজমেন্ট অ্যান্থনি ইভেরার্ড বলেছেন, “ভারত ও অস্ট্রেলিয়ার এই মোকাবিলা আন্তর্জাতিক ক্রিকেটে অন্যতম সেরা লড়াই। এটা একটা দুর্দান্ত সিরিজ হতে চলেছে। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ নিয়ে মানুষের মধ্যে এত আগ্রহ দেখে দারুণ লাগছে। এখন প্রথম এক দিনের ম্যাচের অল্প কয়েকটা টিকিট শুধু বাকি রয়েছে।”

Advertisement

আরও পড়ুন: পয়েন্ট ব্যবস্থায় বদল আনল আইসিসি, ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে দুইয়ে নামল কোহালির ভারত

আরও পড়ুন: কোহালির অনুপস্থিতিতে বাড়তি চাপে থাকবে ভারতই, বলছেন পন্টিং

সিডনিতে ২৭ নভেম্বর থেকে শুরু হচ্ছে এক দিনের সিরিজ। সিরিজের পরের দুই ম্যাচ ২৯ নভেম্বর ও ২ ডিসেম্বর। টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে ৪ ডিসেম্বর। পরের দুই ম্যাচ ৬ ও ৮ ডিসেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন